তৃণমূল আইএসএফ সংঘর্ষে নিহত ১, উত্তপ্ত বারুইপুরে বেপরোয়া বাড়ি ভাঙচুর

ভোট বঙ্গে (West Bengal Assembly Election 2021) ফের ঝরল রক্ত!  তৃণমূল (TMC) ও আইএসএফের (ISF) সংঘর্ষে উত্তপ্ত বারুইপুর (Baruipur)।

তৃণমূল আইএসএফ সংঘর্ষে নিহত ১, উত্তপ্ত বারুইপুরে বেপরোয়া বাড়ি ভাঙচুর
ডান দিকে- সংঘর্ষে মৃত ব্যক্তি
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 9:30 AM

বারুইপুর:  ভোট বঙ্গে (West Bengal Assembly Election 2021) ফের ঝরল রক্ত!  তৃণমূল (TMC) ও আইএসএফের (ISF) সংঘর্ষে উত্তপ্ত বারুইপুর (Baruipur)। মৃত্যু হয়েছে এক জনের। তিনি এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। সংঘর্ষে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। এখনও পর্যন্ত এই ঘটনায় ৬ আইএসএফ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে বারুইপুরের বেলেগাছিতে তৃণমূল এবং সংযুক্ত মোর্চার সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। তৃণমূলের দাবি, বারুইপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের প্রার্থী বিভাস সরদারের সমর্থনে প্রচারে বেরিয়েছিলেন তাঁদের কর্মী সমর্থকেরা। তখনই তাঁদের উপর চড়াও হয় এলাকার কয়েকজন আইএসএফ কর্মী।

যদিও সংযুক্ত মোর্চার নেতা বলেছেন, তাঁদের আজ প্রচারে বেরনোর কথা। সে বিষয়ে বৈঠক করতেই এক কর্মীর বাড়িতে জড়ো হয়েছিলেন কয়েকজন। সে সময় তৃণমূল কর্মীরা তাঁদের ওপর চড়াও হয়। তাঁদের বেধড়ক মারধর করা হয়। অনেকেই আহত হয়ে হাসপাতালে ভর্তি। ৩ জন নিখোঁজ। বৃহস্পতিবার সকাল পর্যন্তও তাঁদের খোঁজ পাওয়া যায়নি বলে খবর।

আরও পড়ুন: রাজ্যে বোমাবাজি ও অশান্তির ঘটনায় বিরক্ত কমিশন, অপসারিত এক পর্যবেক্ষক

দুপক্ষের হাতাহাতিতে আহত হন বছর ষাটের তৃণমূলকর্মী রুহুল আমিন মিদ্দে। রক্তাক্ত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় ওই বৃদ্ধের। তৃণমূলকর্মীর মৃত্যু খবর আসতেই এলাকায় উত্তেজনা বাড়ে। শুরু হয় একের পর এক বাড়ি ভাঙচুর। আগুন জ্বালিয়ে চলে বিক্ষোভ। পুলিশ গিয়ে কোনওভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ৬ আইএসএফ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী টহল চলছে এলাকা জুড়ে।