West Bengal Assembly Election 2021: ‘গুলি করে খতম করে দেব’, বুথের বাইরেই বিজেপি কর্মীকে হুমকি তৃণমূল প্রার্থীর

বুথের বাইরে বচসা (West Bengal Assembly Election 2021) । প্রকাশ্যেই বিজেপি কর্মীকে (Bengal BJP) গুলি করে খুন করে ফেলার হুমকি দিলেন তৃণমূল (TMC) প্রার্থী।

West Bengal Assembly Election 2021: 'গুলি করে খতম করে দেব', বুথের বাইরেই বিজেপি কর্মীকে হুমকি তৃণমূল প্রার্থীর
তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে গুলি করে দেওয়ার হুমকির অভিযোগ
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 3:03 PM

পুরুলিয়া: বুথের বাইরে বচসা (West Bengal Assembly Election 2021) । প্রকাশ্যেই বিজেপি কর্মীকে (Bengal BJP) গুলি করে খুন করে ফেলার হুমকি দিলেন তৃণমূল (TMC) প্রার্থী। অভিযোগ ঘিরে উত্তেজনা পুরুলিয়ায় (Purulia)। TV9 বাংলার হাতে এসেছে সেই ভিডিয়ো।

ভোট চলাকালীন পুরুলিয়ার মুনসেফডাঙ্গার বুথে ইভিএম-এ কারচুপির অভিযোগ ওঠে। তা নিয়ে বুথের বাইরে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, এক চিহ্নে ভোট দিলে, অন্য চিহ্নে ভোট পড়ছে। বিজেপি ও তৃণমূল কর্মীদের মধ্যে বচসা শুরু হয়ে যায়।

প্রথম দফা নির্বাচনের সাম্প্রতিকতম আপডেট জানতে ক্লিক করুন 

বিজেপির দাবি, গণ্ডগোলের মধ্যেই গাড়ি থেকে নেমে আসেন পুরুলিয়ার তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায়। বিজেপি কর্মীরা বিক্ষোভ দেখাতে থাকেন। সে সময় পুরুলিয়ার তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায় বিজেপিরই এক কর্মীকে গুলি করে দেওয়ার হুমকি দেন বলে অভিযোগ।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021: ‘ভোট দিতে গেলেই কেটে ফেলব’, বুথের সামনেই কাঠারি হাতে চমকাচ্ছে যুবক

উত্তেজনার খবর ছড়াতেই এলাকায় পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। ইভিএমে কারচুপির কথা উড়িয়ে দেন বিজেপি প্রার্থী সুদীপ মুখোপাধ্যায়। জেলা তৃণমূল চেয়ারম্যান তথা পশ্চিমাঞ্চল উন্নয়ন মন্ত্রী শান্তিরাম মাহাতো নিজেও।

অন্যদিকে, পুরুলিয়ার মানবাজার বিধানসভার মাগুড়িয়া ১৬ নম্বর বুথে তৃণমূল প্রার্থীর বোতামের পাশে কালি দিয়ে চিহ্নিত করে ভোট প্রভাবিত করার অভিযোগ উঠেছে। অবজারভারকে জানিয়েছে বিজেপি। অল্প কিছু সময়ের জন্য বন্ধ ছিল ভোট।