ভেটাগুড়িতে বিজেপি তৃণমূল সংঘর্ষ, তিরবিদ্ধ হয়ে আহত বহু

ভোট আবহে  (West Bengal Assembly Election 2021) ফের উত্তপ্ত দিনহাটা (Dinhata)। ভেটাগুড়ি  (Bhetaguri) রাতভর তৃণমূল ও বিজেপির তান্ডব। চলল বোমাবাজি।

ভেটাগুড়িতে বিজেপি তৃণমূল সংঘর্ষ, তিরবিদ্ধ হয়ে আহত বহু
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 4:29 PM

কোচবিহার: ভোট আবহে  (West Bengal Assembly Election 2021) ফের উত্তপ্ত দিনহাটা (Dinhata)। ভেটাগুড়ি  (Bhetaguri) রাতভর তৃণমূল ও বিজেপির তান্ডব। চলল বোমাবাজি। ভাঙচুর হল উভয় পক্ষের কর্মীর বেশ কিছু বাড়ি। তির লেগে আহত হয়েছেন কেউ কেউ। আহতদের মধ্যে কয়েকজন দিনহাটা হাসপাতালে ভর্তি। তবে বেশ কয়েক জনের খোঁজ মিলছে না।

বৃহস্পতিবার রাত থেকে আচমকাই উত্তপ্ত হয়ে ওঠে দিনহাটার ভেটাগুড়ি। পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হয়ে ওঠে। ভেটাগুড়ির ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ফুটানি বাজার এলাকায় দুই রাজনৈতিক দলের মধ্যে সংঘর্ষ শুরু হয়। বিজেপির অভিযোগ, ২২, ২৩ মণ্ডল এলাকার সাধারণ সম্পাদক নয়ন বর্মনের বাড়িতে তৃণমূল হামলা চালায়।

আরও পড়ুন: বহিরাগত ঢুকছে নন্দীগ্রামে, ভোটে সন্ত্রাসের আশঙ্কা, কমিশনকে জানালেন কাকলি-ডেরেক

তৃণমূলের পাল্টা অভিযোগ, বিজেপির কর্মীরাই তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে। এলাকায় উত্তজেনা ছড়িয়ে পড়ে। তির ধনুক নিয়ে হামলা চলে। রাত দুটোর পর একের পর এক হামলা চলতে থাকে। ভোট আবহে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

এদিকে, শুক্রবার বেলাতেই কোচবিহারে পৌঁছন বিবেক দুবে। কোচবিহার সার্কিট হাউস থেকে বেরিয়ে সরাসরি তিনি যান কোচবিহার উৎসব অডিটোরিয়ামে ।  রাজ্য পুলিশের ডিআইজি-সহ একাধিক পুলিশ কর্তাদের সাথে বৈঠকে বসেছেন তিনি । পুলিশের পদস্থ আধিকারিকরা রয়েছেন বৈঠকে। অবাধ ও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে বদ্ধপরিকর কমিশন। সেক্ষেত্রে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকেই বোমাবাজি ও হামলার অভিযোগ উঠছে। তা নিয়ে রীতিমতো বিরক্ত কমিশন।