West Bengal Election 2021 Phase 7: সায়নীকে উদ্ধত তর্জনী পুলিসের ‘মাই নেম ইজ এন মণ্ডল’, ‘ডোন্ট শাউট’ পাল্টা প্রার্থী

অভিযোগ, সোনামাটি স্কুলের কাছে সায়নী ( Saayoni Ghosh) যখন বুথে বুথে ঘুরছিলেন, তাঁর সঙ্গে ছিলেন বিদায়ী কাউন্সিলর বিনোদ যাদব।

West Bengal Election 2021 Phase 7: সায়নীকে উদ্ধত তর্জনী পুলিসের 'মাই নেম ইজ এন মণ্ডল', 'ডোন্ট শাউট' পাল্টা প্রার্থী
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 12:14 PM

পশ্চিম বর্ধমান: সপ্তম দফার ভোট (West Bengal elections 2021) চলাকালীন পুলিসের সঙ্গে বচসায় জড়ালেন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। অভিযোগ, সোমবার বার্নপুরের একটি বুথের সামনে ভিড় করেছিলেন তৃণমূলের লোকজন। পুলিস তা হঠাতে এলে প্রার্থীর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। কর্তব্যরত ওই রাজ্য পুলিস আধিকারিক সায়নীকে বলেন, “আগে এই ভিড় হঠান। তার পরে আপনার সঙ্গে কথা বলব।” পাল্টা সায়নীর দাবি, তাঁদের ছেলেদের বিরুদ্ধে ‘বোকা বোকা অভিযোগ আনা হচ্ছে, এক্তিয়ার বহির্ভূতভাবে লাঠি চার্জ করা হচ্ছে’।

বার্নপুর শান্তিনগর সোনামাটি স্কুলের কাছে তৃণমূল কর্মীরা জমায়েত করছিল বলে অভিযোগ। পুলিস তা হঠাতে এলে সায়নীর সঙ্গে বচসা শুরু হয়। অভিযোগ, সোনামাটি স্কুলের কাছে সায়নী যখন বুথে বুথে ঘুরছিলেন, তাঁর সঙ্গে ছিলেন বিদায়ী কাউন্সিলর বিনোদ যাদব।

অভিযোগ, বুথের ভিতর বিনোদও ঢুকে পড়েন। বিষয়টি কেন্দ্রীয় বাহিনীর নজরে আসে। বিনোদকে সঙ্গে সঙ্গে বের করে দেওয়া হয়। এরপরই সায়নী অভিযোগ তোলেন, তৃণমূল কর্মীদের মারধর করা হচ্ছে। কর্তব্যরত এএসআই নিত্যানন্দ মণ্ডলের সঙ্গে বচসা বাধে প্রার্থীর। ওই পুলিস কর্তার কাছে সায়নী জানতে চান ‘আপনার নাম’। তর্জনী উঁচিয়ে উত্তর আসে ‘মাই নেম ইজ এন মণ্ডল, নিত্যানন্দ মণ্ডল। অ্যাসিসট্যান্ট সাব ইন্সপেক্টর অব পুলিস। ওকে?’। এরপরই পাল্টা সায়নীও বলেন, ‘ডোন্ট শাউট। উই নো অল অ্যাবাউট ইট’। তৃণমূলের অভিযোগ, ইচ্ছা করে এক তরফা তাদের বুথ ক্যাম্প ভেঙে দিচ্ছে পুলিস।

আরও পড়ুন: ঐশীকে বুথে ঢুকতে বাধা কেন্দ্রীয় বাহিনীর, ‘ভোট করাব যদি বাধা দেওয়া হয়’, পাল্টা হুঁশিয়ারি প্রার্থীর

সায়নীর কথায়, ” আমাদের বুথের কয়েকটি ছেলের সঙ্গে ওরা অসভ্যতামি করেছে, লাঠিচার্জ করেছে। এটা একেবারেই অনৈতিক। পাশে বিজেপিরও ক্যাম্প। ওরা একটু পক্ষপাতদুষ্ট হয়ে গিয়েছে বলে আমার ধারনা। তবে গোটা রাজ্য পুলিসই এমন আমি বলব না। কিছু বেনোজল সব জায়গাতেই থাকে। যারা খুব সহজেই নিজেদের বিক্রি করে দেন। আসল খেলা ভোটের দিন দেখান। উনিও এরকমই একজন।”