West Bengal Assembly Election 2021 Phase 8: ডোমকলে তৃণমূল প্রার্থীর কনভয়ের ধাক্কায় মৃত সংযুক্ত মোর্চার সমর্থক

এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য মুর্শিদাবাদাবাদে। অভিযোগ অস্বীকার তৃণমূল প্রার্থীর।

West Bengal Assembly Election 2021 Phase 8: ডোমকলে তৃণমূল প্রার্থীর কনভয়ের ধাক্কায় মৃত সংযুক্ত মোর্চার সমর্থক
হাসপাতালে মৃত্যু কাদের মণ্ডলের
Follow Us:
| Updated on: Apr 29, 2021 | 1:36 PM

ডোমকল: ভোটের আগেই রাতেই উত্তপ্ত মুর্শিদাবাদের ডোমকল। তৃণমূল প্রার্থীর কনভয়ের ধাক্কায় মৃত্যু হল একজনের। গুরুতর আহত আরও দু’জন। মৃত কাদের মণ্ডল সংযুক্ত মোর্চার সমর্থক বলে জানা গিয়েছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ডোমকলে।

কাল বুধবার রাত সাড়ে ১০ টা নাগাদ ঘটনাট ঘটে ডোমকল থানা এলাকার সাহবাজপুর গ্রামে। তৃণমূল প্রার্থী জফিকুল ইসলাম ও পঞ্চায়েত প্রধানের স্বামীর গাড়ি ছিল সেই ঘাতক কনভয়ে। মোট সাতটি গাড়ির কনভয় যাচ্ছিল। সেই কনভয়ের ধাক্কায় মৃত্যু হয়েছে কাদের মণ্ডলের। দুর্ঘটনার পর  স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় তাঁর।

উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ সংযুক্ত মোর্চার কর্মীদের। সংযুক্ত মোর্চার তরফ থেকে অভিযোগ আনা হয়, রাতে অবৈধভাবে গাড়ি নিয়ে এলাকায় ঢুকেছিল তৃণমূলের লোকজন। তাদের কাছে অস্ত্র ছিল বলেও অভিযোগ। ভোটের আগের রাতে কী ভাবে এলাকায় গাড়ি নিয়ে টহল দেওয়া হচ্ছিল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।

মৃত কাদের মণ্ডলের স্ত্রীও অভিযোগ জানিয়েছেন তৃণমূলের বিরুদ্ধে। গাড়িতে তৃণমূল প্রার্থী ছিল বলে উল্লেখ করেছেন তিনি। এখনও পর্যন্ত পরিবারের তরফে থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। বর্তমানে আহত দু’জনের চিকিৎসা চলছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। আহতরা হলেন লালচাঁদ মণ্ডল ও অসিম আল মামুন।

ভোটের সব আপডেট এই লিংকে: West Bengal Election 2021 Phase 8 Voting LIVE

ঘটনার পর তৃণমূল প্রার্থী জফিকুল ইসলাম বলেন,  ‘যে কোনও মৃত্যুই দুঃখজনক। আমার গাড়ির সঙ্গে কারও কোনও ধাক্কা লাগেনি। একটা পিক আপ ভ্যানের সঙ্গে ধাক্কা লেগেছে। পুলিশ তদন্ত করছে।