ইভিএম নিতে এসে হঠাৎই শরীর অস্থির করতে থাকে, গাড়ি অবধি তোলার আগেই সব শেষ!

দুর্গাপুরের বাসিন্দা অসীমাদেবী স্কুল শিক্ষিকা ছিলেন। ভোটের (West Bengal elections 2021) ডিউটি করতে আসানসোলে গিয়েছিলেন।

ইভিএম নিতে এসে হঠাৎই শরীর অস্থির করতে থাকে, গাড়ি অবধি তোলার আগেই সব শেষ!
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 25, 2021 | 5:23 PM

আসানসোল: ভোটের (West Bengal elections 2021) ডিউটিতে এসে অসুস্থ হয়ে মৃত্যু হল এক ভোটকর্মীর। রবিবার আসানসোল ইঞ্জিনিংয়ারিং কলেজে ডিসিআরসি কেন্দ্রে ভোটের সামগ্রী নিতে গিয়েছিলেন অসীমা মুখোপাধ্যায় নামে ৫৫ বছর বয়সী ওই ভোট কর্মী। প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়েন তিনি। শুরু হয় শ্বাসকষ্ট। কোনওমতে তাঁকে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। দুর্গাপুরের বাসিন্দা অসীমাদেবী স্কুল শিক্ষিকা ছিলেন। ভোটের ডিউটি করতে আসানসোলে গিয়েছিলেন।

সোমবার অষ্টম দফার ভোট। পশ্চিম বর্ধমান জেলার ৯টি বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ। এর মধ্যে রয়েছে পাণ্ডবেশ্বর, দুর্গাপুর (পূর্ব), দুর্গাপুর (পশ্চিম), রানিগঞ্জ, জামুড়িয়া, আসানসোল (উত্তর),আসানসোল (দক্ষিণ), কুলটি ও বারাবনি বিধানসভা কেন্দ্র। শনিবার থেকেই ভোটকর্মীরা পৌঁছতে শুরু করেন। রবিবার ডিস্ট্রিবিউশন সেন্টার রিসিভিং সেন্টার বা ডিসিআরসি থেকে ইভিএম ও ভিভিপ্যাট দেওয়া হয়।

আরও পড়ুন: অক্সিজেন সরবরাহে মসৃণতা আনতে রাজ্যে নিয়োগ বিশেষ নোডাল অফিসার

আসানসোলের ইঞ্জিনিয়ারিং কলেজে ডিসিআরসিতে এই ইভিএম ও ভিভিপ্যাট নিতে গিয়েছিলেন অসীমা মুখোপাধ্যায়। হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়েন। অভিযোগ, ডিসিআরসিতে কোনও মেডিক্যাল টিম ছিল না। দীর্ঘক্ষণ শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে তিনি সেখানে পড়ে ছিলেন। পরে অন্যান্য ভোটকর্মীরা গাড়ির ব্যবস্থা করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যান। কিন্তু গাড়িতে ওঠার পরই গা এলিয়ে দেন তিনি। আসতে আসতে কমতে থাকে নাড়ির স্পন্দন। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অসীমাদেবী দুর্গাপুরের বাসিন্দা ছিলেন। রূপনারায়ণপুর প্রাইমারি স্কুলের শিক্ষিকা ছিলেন তিনি।