‘আমি পাঁচবারের বিধায়ক, অথচ মিথ্যাচার করে বয়সের দোহাই দিয়ে টিকিটটা দিল না’, বিস্ফোরক জটু

প্রার্থী হতে না পেরে 'তৃণমূলত্যাগী' জটুর বিজেপির কাছে আর্জি 'যাই করুন, অপমান করবেন না।'

'আমি পাঁচবারের বিধায়ক, অথচ মিথ্যাচার করে বয়সের দোহাই দিয়ে টিকিটটা দিল না', বিস্ফোরক জটু
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 2:33 PM

হাওড়া: বিজেপিতে যোগ দিলেন জটু লাহিড়ি। শিবপুরের পাঁচবারের বিধায়ক জটুবাবুকে প্রার্থী করেনি তৃণমূল। রাগে-অভিমানে শুক্রবার থেকেই বিস্ফোরক ছিলেন তিনি। শনিবার সাফ জানালেন, “বামেদের দুর্গে আমি একমাত্র শিবপুরের পাঁচবারের বিধায়ক। অথচ আমাকে বয়সের দোহাই দিয়ে দল টিকিট দিল না। তাই আমি বিজেপিতে যোগ দিলাম। আর সেটা কোনও শর্ত ছাড়াই।”

শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ করেছে তৃণমূল কংগ্রেস। একাধিক নতুন মুখ সে তালিকায়। আবার বাদ পড়েছেন বহু ‘দাপুটে’ নেতাও। বয়সের কারণে এবার অনেককেই প্রার্থী করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। বলেছেন, “ভোটে জিতলে বাংলাতেও বিধান পরিষদ হবে। সেখানকার সদস্য হবেন প্রবীণ দলীয় নেতারা।” কিন্তু ‘দিদি’র সে ‘স্তোকে’ ভুলছেন না ‘ভাই-বোনেরা’।

আরও পড়ুন: West Bengal Election 2021 LIVE: মোদীর ব্রিগেডে থাকছেন মিঠুন চক্রবর্তী

উল্টে একের পর এক ‘বেসুরো’ হতে শুরু করেছেন। কেউ বলছেন, চরম সিদ্ধান্ত নেবেন। কারও আবার ‘হুমকি’, নির্দলে দাঁড়াবেন। তবে জটুবাবু সেসবে নেই। তিনি সাফ জানিয়ে দিলেন, “আমি বিজেপিতে যোগদান করে ফেলেছি। আমি শেষদিন পর্যন্ত বিজেপির সদস্য থাকব। কোনও শর্ত ছাড়াই আমার এই যোগদান। ওরা প্রার্থী করবে কি না সেটা ওরা জানে। তবে এটাও ঠিক, শিবপুরের প্রার্থী হলে আমিই জিতব।”

জটু লাহিড়ি যে প্রার্থী হতে না পেরে ‘অপমানিত’, তাঁর কথায় এদিন বারবার সে সুরই ধরা পড়ল। নিজেকে আর লুকিয়ে রাখতে না পেরে সটান বলেই ফেললেন, “আমাকে প্রার্থী করুন বা নাই করুন, শুধু অপমান করবেন না।” জটু লাহিড়ির কথায়, “আমি পাঁচবারের বিধায়ক। এখন মিথ্যাচার করে বয়সের দোহাই দিয়ে বলছে সিটটা দেওয়া যাবে না। আমি যা সারাদিন পরিশ্রম করি তা ২৫-৩০ বছরের ছেলেও করে না। আমি ভোর ৬টায় উঠি, রাত ১২টা অবধি কাজ করি।”