মনামীকে ভোজপুরি ভাষায় কমেন্ট করছেন সোনামণি, ফেসবুকে অভিনেত্রী খুঁজছেন রুবেল!

দর্শকের প্রিয় 'মোহর' ওরফে সোনামণিকে টিভিনাইন বাংলার তরফে ফোন করতেই আকাশ থেকে পড়লেন তিনি! তার পর বললেন...

মনামীকে ভোজপুরি ভাষায় কমেন্ট করছেন সোনামণি, ফেসবুকে অভিনেত্রী খুঁজছেন রুবেল!
সোনামণি এবং রুবেল
Follow Us:
| Updated on: May 07, 2021 | 4:07 PM

নাম সোনামণি সাহা। ফেসবুকের এক প্রোফাইল বলছে কাজ করেন ম্যাজিক মোমেন্টসে, স্টার জলসার অভিনেত্রী, মালদা হোমটাউন, বর্তমানে থাকেন কলকাতায়। খাতা-কলম নিয়ে বসলে প্রত্যেক তথ্যর পাশেই সবুজ টিক পড়বে। এক্কেবারে সঠিক। কভার ফোটোতে জ্বলজ্বল করছে সাম্প্রতিক স্টার জলসা অ্যাওয়ার্ডে তাঁর পারফরমেন্স। ডিপিতেও শোভা পাচ্ছে তাঁর এক ধারাবাহিকের বিহাইণ্ড দ্য সিন ছবি। বন্ধু তালিকায় আবার রয়েছেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় এবং সৌরভ চক্রবর্তীর মতো অনেকেই। এত অবধি ঠিকই ছিল। কিন্তু গোলমাল বাঁধল এক জায়গায়। মনামী ঘোষের এক ছবিতে সেই ‘সোনামণি’র কমেন্ট। ভোজপুরি ভাষায় মনামীর শরীর নিয়ে মন্তব্য করেছেন সেই সোনামণি! কিন্তু কেন?

দর্শকের প্রিয় ‘মোহর’ ওরফে সোনামণিকে টিভিনাইন বাংলার তরফে ফোন করতেই আকাশ থেকে পড়লেন তিনি! তার পর বললেন, “দু’বছর হয়ে গিয়েছে আমি ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাইনা কাউকে। প্রোফাইল একটা রয়েছে ঠিকই কিন্তু তা তো অনেক দিনের। তা থেকে খুব একটা সক্রিয়ও নই।” অতঃপর আবারও ফেক প্রোফাইলের কবলে অভিনেত্রী। খোঁজ নিয়ে জানা গেল, ২০১৮তে ওই ফেক প্রোফাইল খোলা হলেও ইদানিং নাকি সেই ‘নকল’ সোনামণি বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। বেশ কয়েক জন অভিনেতা অভিনেত্রী এবং সাংবাদিককে বন্ধুত্বের অনুরোধও পাঠিয়েছে সে। কমেন্ট করে যাচ্ছে বিভিন্ন সেলেবের পোস্টেও।

আরও পড়ুন- জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়, উদ্বিগ্ন অনুরাগীরা

 

 

এই সেই প্রোফাইল এবং কমেন্ট 

ফেসবুকে বা অন্যান্য সোশ্যাল হ্যান্ডেলে ভুয়ো প্রোফাইলের শিকার বা অ্যাকাউন্ট হ্যাক হওয়ার ঘটনা অবশ্য সেলেব পাড়ায় নতুন নয়। দিন কয়েক আগে অভিনেতা রুবেল দাসের নামে এক ফেক প্রোফাইল খুলে তা থেকে কাজ পাইয়ে দেওয়ার জন্য সরাসরি মেসেজ করতে বলা হয়। ঘটনাটি রুবেলের নজরে আসায় তিনি তৎক্ষণাৎ তাঁর ফ্যানেদের সতর্কও করেন।


আবার গত বছর রাজ চক্রবর্তীর নামে এক ভুয়ো পেজ খুলে সেখান থেকেও কাজ পাইয়ে দেওয়া আশ্বাস দেওয়া হয়। রাজও জানিয়েছিলেন টাকার বিনিময়ে কাজ পাইয়ে দেওয়ার কোনও প্রতিশ্রুতি তিন বা তাঁর প্রযোজনা সংস্থা করেননি আর করবেনও না। এ তো গেল ভুয়ো প্রোফাইল বানানোর খবর। হ্যাকিংয়ের উদাহরণও রয়েছে প্রচুর। সম্প্রতি সুরকার জয় সরকার এবং অভিনেত্রী মানালি ঘোষের সোশ্যাল হ্যান্ডেল হ্যাক হয়েছে। অন্যদিকে বলিউডেও বৃহস্পতিবার হ্যাক করা হয় গায়ক রাহুল বৈদ্যর ফেসবুক। এ সব দেখে নেটিজেনদের একাংশের প্রশ্ন ‘খ্যাতির বিড়ম্বনা’ কি একেই বলে?