Aamir Khan: ‘কোনও ক্রিকেট টিমের সৌভাগ্য আমাকে পাওয়া!’ রবি শাস্ত্রীর কটাক্ষে পাল্টা ছয় আমিরের

Aamir Khan: ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো। সেই ভিডিয়ো ভাইরাল হতেই তা নিয়ে রবি শাস্ত্রী মন্তব্য করে বসেন, খুব একটা মনে ধরেনি তাঁর সেই ভিডিয়ো।

Aamir Khan: 'কোনও ক্রিকেট টিমের সৌভাগ্য আমাকে পাওয়া!' রবি শাস্ত্রীর কটাক্ষে পাল্টা ছয় আমিরের
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 4:02 PM

আমির খান প্রথম ব্যাটে বলে পর্দায় ঝড় তুলেছিলেন লাগান ছবিতে। সেখানেই ক্রিকেট নিয়ে এক নতুন ঝড় দর্শকেরা দেখেছিলেন। তবে আমির খান যে ৫০ পেরিয়েও ফিট, তা এক কথায় বলতে গেলে তাঁর ভক্তদের ভেঙে বলার প্রয়োজন পরে না। আমির খান প্রতিটা পদে পদে নিজেকে প্রাণ করে চলেছেন ভাল ছবি দর্শকদের উপহার দিয়ে। লকডাউনের মাঝে লাল সিং চাড্ডা ছবির কাজও শেষ করেছেন তিনি। হাতে এখন পরবর্তী ছবির ক্রিপ্ট নিয়ে ব্যস্ততা তুঙ্গে। আমির খান যেভাবে নিজেকে উপস্থাপনা করে চলেছেন, তা থেকে এইটুকু বিষয় স্পষ্ট যে তিনি বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিব্য নিজের ছন্দে টিকে থাকতে পারেন। ফিট বডি সঙ্গে হিট তাঁর অভিনয় ফান্ডা, দুইয়ের মেলবন্ধনে কোথাও গিয়ে যেন ঝড় উঠে সিনে দুনিয়ায়।

বর্তমানে ছবির কাজ থেকে খানিক ছুটিতে আমির খান। তাই অবসরে মাঝে মধ্যেই ফ্রেমবন্দি হচ্ছেন তিনি। কয়েকদিন আগে থেকেই ব্যাট হাতে ধরা দিতে দেখা গিয়েছে আমিরকে। হাতে ব্যাট নিয়েই তিনি ছয় চারে কাটালেন অবসর সময়। ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো। সেই ভিডিয়ো ভাইরাল হতেই তা নিয়ে রবি শাস্ত্রী মন্তব্য করে বসেন, খুব একটা মনে ধরেনি তাঁর সেই ভিডিয়ো। তবে এবার তার পাল্টা উত্তর দিতেও পিছপা হলেন না আমির খান। আমির খান নিজের ট্যালেন্ট নিয়ে আত্মবিশ্বাসী, তাই এবার রবি শাস্ত্রীকে উল্লেখ করে তিনি লিখলেন, রবি শাস্ত্রী বোধহয় লগন দেখেননি। দেখেলে তিনি এমনটা মন্তব্য করতেন না। আমির লেখেন- আমি দুঃখিত, যে আমার এই কাজ রবি শাস্ত্রীর পছন্দ হয়নি। তবে তিনি বোধহয় আমার লগন দেখেননি। তাই আমায় আবার দেখেনিন, আমার মনে হয় প্রতিটা টিম আমায় পেয়ে গর্বিত হবে। আমায় সুপারিশ করুন, মজা পাবেন।

View this post on Instagram

A post shared by Aamir Khan Productions (@aamirkhanproductions)

বর্তমানে খবরের শিরোনামে লাল সিং চাড্ডা ছবি। তিনি মোটের ওপর ১০০টি জায়গায় শুটিং করেছেন। প্রতিটা জায়গাতেই তিনি বেশ কিছুদিন থেকে কাজ করেছেন। গোটা ভারত প্রায় ঘোরা, এই পরিস্থিতিতে যখন একের পর এক ছবির খবর সামনে আসছে, তখনই আমিরের আগামী ছবির জন্য দিন গুনছেন সকলেই। আর সেই ব্যস্ত স্টারই এবার সকলের নজর কাড়লেন নেট প্র্যাক্টিসে। ভিডিয়ো শেয়ার হতেই তা ভরে উঠল লাইক-কমেন্টে।