Aamir Khan-Azad Rao Khan:  গরমের দুপুরে আমিরের হাতে রসালো আম, কামড় দিল ছেলেও

Aamir Khan-Azad Rao Khan:  আমির তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ছেলের সহ-অভিভাবকত্বের দায়িত্ব পালন করছেন। গত বছর জুলাই মাসে তিনি এবং কিরণ আলাদা হয়েছেন।

Aamir Khan-Azad Rao Khan:  গরমের দুপুরে আমিরের হাতে রসালো আম, কামড় দিল ছেলেও
ছেলের সঙ্গে আম খেতে ব্যস্ত আমির
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 10:02 PM

গরম পড়েছে। ছোট ছেলে আজাদ রাও খানকে (Azad Rao Kha) নিয়ে আম খাওয়া উপভোগ করছেন আমির খান (Aamir Khan) । সেই ছবি তাঁর টিম থেকে সোশ্যাল মিডিয়াতে দেওয়া হয়। সঙ্গে ক্যাপশন, “আপনি কি নিজেকে এবং নিজের পরিবারকে এমনভাবে ট্রিট দেন?” সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়। মিশ্র প্রতিক্রিয়া আসে নেটিজ়েনদের তরফ থেকে। কেউ এই সময় আমের কত দাম জিজ্ঞেসা করেছেন, তো কেউ তাঁকে উপভোগ করে আম খেতে দেখে আনন্দ পেয়েছেন। তো কেউ বলেছেন বাবা-ছেলেকে এমন আনন্দ করে আম খেতে দেখে খুব ভাল লাগছে। আবার কেউ কেউ কটাক্ষও করেছেন। জিজ্ঞেসা করেছেন ‘রমজান করছেন না’?  ‘রোজা রাখেননি’?

View this post on Instagram

A post shared by Aamir Khan Productions (@aamirkhanproductions)

এই মুহূর্তে আমির তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ছেলের সহ-অভিভাবকত্বের দায়িত্ব পালন করছেন। গত বছর জুলাই মাসে তিনি এবং কিরণ আলাদা হয়েছেন। সেই খবর তাঁরা সোশ্যাল মিডিয়াতে দিয়েছিলেন। দু’জনের সহমতে এই সিদ্ধান্ত বলেই জানিয়েছিলেন। কিন্তু তাঁরা সন্তানের দায়িত্ব একসঙ্গে পালন করবেন, সেটাও জানিয়েছিলেন। গরমে ছেলের সঙ্গে তাড়িয়ে তাড়িয়ে আম খাওয়া উপভোগ করাও সেই দায়িত্বেরই অংশ। কয়েকদিন আগে আমির তাঁর উপলব্ধির কথা জানিয়েছিলেন যে তিনি কাজের চাপে পরিবারকে সময় দিতে পারেনি। তাই কাজ ছাড়তে চাইছিলেন। তবে এই বছর তাঁর ‘লাল সিং চাড্ডা’ ছবি মুক্তি পাবে, তার প্রচার মনে হতে পারে, চাই সিনেমা ছাড়ার পরিকল্পনা আপাতত বন্ধ রেখেছেন।

আরও পড়ুন- Yash-‘KGF Chapter 2’: রকি ভাই মানে যশ, এবার বিয়ের নিমন্ত্রণ পত্রে

আরও পড়ুন-Huma Qureshi:  হুমা খুরেশিকে কেন শৈশবের কথা মনে করি দিচ্ছে তাঁর নতুন ছবি ‘তরলা’?

আরও পড়ুন-Mandakini:  প্রায় ২৫ বছর পর মন্দাকিনী ফিরছেন, কোথায় কীভাবে, রইল তার হদিশ