Mandakini:  প্রায় ২৫ বছর পর মন্দাকিনী ফিরছেন, কোথায় কীভাবে, রইল তার হদিশ

Mandakini: মুম্বইয়ের কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। যদিও তিনি কোনও দিন এই সম্পর্ক স্বীকার করেননি।

Mandakini:  প্রায় ২৫ বছর পর মন্দাকিনী ফিরছেন, কোথায় কীভাবে, রইল তার হদিশ
মন্দাকিনী স্বামী-ছেলে-মেয়ের সঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 6:41 PM

মন্দাকিনী। নামটা শুনলেই অনেকের অনেক কথা মনে পড়ে যাবে। বিতর্কিত নাম তিনি। সিনেমা হোক কিংবা ব্যক্তিগত জীবন, তিনি বরাবরই আলোচনায়। আজকের যুগে হলে নানা বিষয়ে ট্রোল হতেন। তবে তিনি যখন বলিউডে পা রাখেন, তখনও কম শোরগোল হয়নি তাঁকে নিয়ে। রাজ কাপুর ছোট ছেলে রাজীব কাপুরের ডেবু ছবির জন্য নায়িকা খুঁজছিলেন। তাঁর চোখ পড়ে মন্দাকিনীর উপর। ব্রিটিশ বাবা, কাশ্মীরি মায়ের সন্তান মন্দাকিনী। অপরূপ সুন্দরী বছর ২২-এর মেয়েটিকেই ছেলের বিপরীতে নিলেন রাজ কাপুর। ছবি নাম ‘রাম তেরি গঙ্গা মইলি’। ছবি মুক্তির পর মন্দাকিনী রাতারাতি সেক্সি নায়িকা রূপে বলিউডে নিজের নাম লেখালেন। সেই সময় যে সাহসী দৃশ্যে তিনি অভিনয় করেছিলেন, তা আজও দর্শকের মনে রয়েছে।

সেই মন্দাকিনী আবার ফিরছেন বলিউডে। তবে সিনেমা নয়, তাঁকে পাওয়া যাবে একটি মিউজিক ভিডিয়োতে। ১৯৯৬ সালে মুক্তি পায় তাঁর শেষ ছবি। তারপর নানা বিতর্কে জড়িয়েছে তাঁর নাম। সেই সময় বলা হয় মুম্বইয়ের কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। যদিও তিনি কোনও দিন এই সম্পর্ক স্বীকার করেননি। তিনি দেখা করেছিলেন দাউদের সঙ্গে এটা মেনে নিলেও সম্পর্কের কথা অস্বীকার করেন।

১৯৯০ সালে ডা, কাগুর টি রিনপোচে ঠাকুরকে বিয়ে করেন তিনি। মরফি রেডিয়োর শিশুমুখ ছিলেন কাগুর। তাঁকে বিয়ে করে বুদ্ধ ধর্মাবলম্বী হন। বহু বছর ছিলেন লাইমলাইটের বাইরে। এখন তিব্বতীয় যোগা শেখান দুই সন্তানের মা মন্দাকিনী।

প্রায় বছর ২৫ পর পরিচালক সাজন আগরওয়াল ফিরিয়ে আনছেন তাঁকে ইন্ডাস্ট্রিতে। গানের শিরোনাম ‘মা ও মা’। এই মিউজিক ভিডিয়ো দিয়ে মন্দাকিনীর ছেলে রাবিল ঠাকুর ডেবু করছেন। কামব্যাক মিউজিক ভিডিয়ো নিয়ে মন্দাকিনী বলেছেন, “আমি খুশি সাজন আগরওয়ালজির সঙ্গে এই কাজ করতে পেরে। বহুদিন চিনি তাঁকে। কিন্তু কাজ করা হয়নি। এবার সেই সুযোগ হয়েছে।‘মা ও মা’ গানটি খুব সুন্দর। এই গানের সবচেয়ে ভাল দিক হল, আমার ছেলে প্রধান ভূমিকায় রয়েছে। এই মাসের শেষে আমরা শুটিং শুরু করব”। বহু পুরুষের হৃদয়ে তিনি বিরাজ করতেন। সেই তিনি আবার কোন মহিমায় ফেরেন, সেটাই দেখার। এই মিউজিক ভিডিয়োর পর পরিচালক তাঁকে নিয়ে একটি শর্ট ফিল্মও করবেন বলে জানিয়েছেন। বলিউডে আরও এক নায়িকা ফিরছেন। দ্বিতীয় ইনিংস কেমন হয়, সেটার অপেক্ষা।

আরও পড়ুন-Varun Dhawan:  নিজের ছবি নিয়েই অন্য ছবিতে মস্করা করতে চলেছেন বরুণ?

আরও পড়ুন-Kartik Aaryan-Kriti Sanon:  বলিউডের বাতাসে নতুন প্রেম গুঞ্জন, কার্তিক আর কৃতি কি প্রেম করছেন?

আরও পড়ুন-Athiya Shetty-KL Rahul: প্রেমিক কেএল রাহুল, প্রেমিকা আথিয়া শেট্টি, প্রেমিকের জন্মদিনে কী বার্তা দিলেন প্রেমিকা