Varun Dhawan:  নিজের ছবি নিয়েই অন্য ছবিতে মস্করা করতে চলেছেন বরুণ?

Varun Dhawan: ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আডবাণী। রয়েছেন নিতু কাপুর, অনিল কাপুরও।

Varun Dhawan:  নিজের ছবি নিয়েই অন্য ছবিতে মস্করা করতে চলেছেন বরুণ?
কলঙ্ক-যুগ যুগ জিও ছবির দৃশ্য
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 12:10 AM

বরুণ ধাওয়ানের (Varun Dhawan)  নতুন ছবি ‘যুগ যুগ জিও’ (Jug Jugg Jeeyo) মুক্তি পাচ্ছে ২৪ জুন, ২০২২। ছবি মুক্তির আগেই এমন একটা খবর প্রকাশ্যে এসেছে, যা শুনে সকলে অবাক। কী সেই খবর? রাজ মেহতা পরিচালিত বরুণ অভিনীত এই ছবিতে একটা দৃশ্য রয়েছে, যেখানে বরুণ অভিনীত ‘কলঙ্ক’ (Kalank) ছবি নিয়ে মস্করা করা হয়েছে। করণ জোহর পরিচালিত এই ছবি বক্স অফিসে সাফল্য পায়নি। ছবির দৃশ্যটা কী রকম? ছবির দুই মুখ্য চরিত্র কোনও গোপন বিষয়ে আলোচনা করতে চায়। তাই তাঁরা ঠিক করে একটা সিনেমা হলে দেখা করতে যাবে। তারা ঠিক করে যে সিনেমা হলে ‘কলঙ্ক’ চলছে, সেখানে যাবে। কারণ ওই ছবি চলছে না। তাই সিনেমা হল ফাঁকা পাওয়া যাবে।

নিজের ছবি নিয়ে এমন মস্করা এর আগে কোনও অভিনেতা করেননি। তবে ছবিতে বরুণ সেই দৃশ্যে রয়েছেন কিনা, এখন পরিষ্কার নয়। ছবিতে অভিনয় করছেন নিতু কাপুরও। ‘কলঙ্ক’ ছবিতে অভিনয় করেন আলিয়া ভাটও। এখন আলিয়া নিতুর বউমা। তিনি কি রয়েছন সেই দৃশ্যে? বউমার ছবি নিয়ে তিনি কি মস্করা করবেন? বরুণ না নিতু কে ওই মন্তব্য করবেন সেটা সিনেমা মুক্তি পেলেই জানা যাবে। তবে যে-ই করুণ বিষয়টার মধ্যে অন্য রকম মজা রয়েছে। শোনা যাচ্ছে, করণের কাছ থেকে অনুমতি নিয়েই এই দৃশ্য রাখা হয়েছে। তিনিও বিষয়টা স্পোর্টিংলি নিয়েছেন। কলঙ্ক ছবিতে অভিনয় বরুণ, আলিয়া ছাড়াও অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত।

‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আডবাণী। রয়েছেন নিতু কাপুর, অনিল কাপুরও। ছবি মুক্তির পর বোঝা যাবে কীভাবে ‘কলঙ্ক’ ছবি নিয়ে মজা করা হয়েছে। অপেক্ষা ২৪ জুন।

আরও পড়ুন-Athiya Shetty-KL Rahul: প্রেমিক কেএল রাহুল, প্রেমিকা আথিয়া শেট্টি, প্রেমিকের জন্মদিনে কী বার্তা দিলেন প্রেমিকা

আরও পড়ুন-Kartik Aaryan-Kriti Sanon:  বলিউডের বাতাসে নতুন প্রেম গুঞ্জন, কার্তিক আর কৃতি কি প্রেম করছেন?

আরও পড়ুন-Anushka Sharma-‘Panta Bhat’:  হঠাৎ পান্তা ভাতে মজলেন  অনুষ্কা শর্মা, নিজেই দিলেন সেই ছবি