Anushka Sharma-‘Panta Bhat’:  হঠাৎ পান্তা ভাতে মজলেন  অনুষ্কা শর্মা, নিজেই দিলেন সেই ছবি  

Anushka Sharma-‘Panta Bhat’:  খুব শীঘ্রই লন্ডনের একটি বড় স্টেডিয়ামে শুটিং শুরু করবেন অনুষ্কারা ‘চাকদা’-র। শুটিং হবে লর্ডস আর হেডিংলে স্টেডিয়ামেও।

Anushka Sharma-‘Panta Bhat’:  হঠাৎ পান্তা ভাতে মজলেন  অনুষ্কা শর্মা, নিজেই দিলেন সেই ছবি  
ঝুলনের সঙ্গে অনুষ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 4:36 PM

অনুষ্কা শর্মা (Anushka Sharma) প্রযোজনা ছেড়ে এখন পুরোপুরি অভিনয়ে মন দিয়েছেন। ছবির জন্য কত কঠোর পরিশ্রম করছেন, তা প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন তিনি। স্বামী বিরাট কোহলি আইপিএল নিয়ে ব্যস্ত। অন্যদিকে এই মুহূর্তে বিরাট ঘরণীও ব্যস্ত ক্রিকেট খেলা নিয়ে। নিজে মাঠে কত ঘাম ঝরাচ্ছেন অনুষ্কা, তার ছবি প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। কেন তিনি মাঠে ঘাম ঝরাচ্ছেন, সেটা এখন সকলেরই জানা। তিনি বাঙালি মহিলা ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) চরিত্রে অভিনয় করছেন ‘চকদা এক্সপ্রেস’ ছবিতে। তিনি এবার পর্দায় ক্রিকেট খেলবেন। তার জন্যই ফাস্ট বোলিং শিখছেন।

এর মাঝে সোমবার অনুষ্কা ইনস্টাগ্রামে এক অন্য ছবি তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন। সেই ছবি দেখে তাঁর বাঙালী অনুরাগীরা খুশি আর অবাক দুই-ই। কী ছিল সেই পোস্টে? সেখানে তিনি ভাগ করেছেন ‘পান্তা ভাত’ খাওয়ার ছবি। শুধু বাঙালি ক্রিকেটার হয়ে ওঠার ছবি নয়, বাঙালি খাবারের প্রতি ভালবাসার ছবিও এর মধ্যে উঠে এল। হ্যাঁ, ঠিকই পড়ছেন, অনুষ্কা মজেছেন বাঙালি পান্তায়। গরম ভাতে জল ঢেলে খাওয়া হয় পান্তা। গরমে শরীর ঠাণ্ডা রাখতে এই খাবারের জুডি় মেলা ভার। সেই খাওয়ারকেই তিনি তাঁর মধ্যাহ্ন ভোজের মেনুতে রেখেছেন। শুধু ভাত নয়, সঙ্গে যা যা খাওয়া হয় অর্থাৎ পেঁয়াজ, কাঁচা লঙ্কা, আলু মাথা, বড়া, বেগুন ভাজা সবই ছিল তাঁর মেনুতে। পোস্ট ছবির সঙ্গে দিয়েছেন জিভে জল আনা ইমোজিও।

অনু্ষ্কার মধ্যাহ্ন ভোজের মেনুতে পান্তা

সূত্রের খবর বলছে খুব শীঘ্রই লন্ডনের একটি বড় স্টেডিয়ামে শুটিং শুরু করবেন অনুষ্কারা ‘চাকদা’-র। শুটিং হবে লর্ডস আর হেডিংলে স্টেডিয়ামেও। শুধু বিদেশ নয়, ভারতের স্টেডিয়ামেও  হবে ছবির শুটিং। বোঝা যাচ্ছে আগামী কয়েকমাস অনুষ্কা অন্তত পৃথিবীর ৪টে বড় স্টেডিয়ামে ঘুড়বেন শুটিংয়ের জন্য। স্বামী অফস্ক্রিন ব্যস্ত থাকবেন আইপিএল খেলায়, আর স্ত্রী অনস্ক্রিন ক্রিকেট খেলায় ব্যস্ত থাকবেন।

অনুষ্কা ফিল্মের তরফ থেকে মহিলা খেলোয়ারের উপর তৈরি এই ছবি যে বড় আকারে আসতে চলেছে, তার আগাম বার্তা পাওয়া যাচ্ছে। বিশ্বব্যাপী বড় পরিসরে ‘চাকদা’ আসবে। কোনও খামতি রাখতে চান না অনুষ্কা আর ছবির প্রযোজক কর্নেশ শর্মা। দেশপ্রেম আর সমতার বার্তা নিয়ে আসবে ঝুলন গোস্বামীর জীবনীমূলক ছবি, সেটা ছবি তৈরির থেকেই বুঝিয়ে দিচ্ছেন অনুষ্কা।

আরও পড়ুন- Karishma Kapoor-Alia Bhatt: রণবীরের বিয়ের পরে কি আবার কাপুর বাড়িতে বিয়ের সানাই বাজতে চলেছে?

আরও পড়ুন- Kishore-Leena-Sanjeev: সঞ্জীব কুমার কেন কিশোর কুমারকে রাখি পরাতে বলেছিলেন লীনাকে?

আরও পড়ুন- Huma Qureshi-Tarla Dalal:  হাতা-খুন্তি হাতে কী করতে চলেছেন হুমা খুরেশি?