Huma Qureshi-Tarla Dalal:  হাতা-খুন্তি হাতে কী করতে চলেছেন হুমা খুরেশি?

Huma Qureshi-Tarla Dalal:  হুমা এই মুহূর্তে শেষ করলেন তাঁর ওয়েব সিরিজ ‘মহারানি’-র দ্বিতীয় সিজনের কাজ।

Huma Qureshi-Tarla Dalal:  হাতা-খুন্তি হাতে কী করতে চলেছেন হুমা খুরেশি?
হুমা খুরেশি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 11:19 PM

হুমা খুরেশি (Huma Qureshi) আবার রন্ধন বিষয়ক ছবিতে কাজ করতে চলেছেন। এর আগে লাভ তে চিকেন খুরানা ছবিতে তিনি অভিনয় করেছিলেন। তবে সেই ছবিতে তিনি সরাসরি রান্না করেননি। এবার তিনি আসতে চলেছেন হাতা-খুন্তি হাতে। ছবির নাম ‘তরলা’। নামটা কি খুব চেনা চেনা লাগছে? হ্যাঁ, যাঁরা রান্না নিয়ে উৎসাহী তাঁদের কাছে পরিচিত নাম তরলা দালাল (Tarla Dalal )। সেলিব্রিটি শেফ তিনি। আর একজন সেলিব্রিটি শেফ সঞ্জীব কাপুরের সমসাময়িক তরলা। রয়েছে অজস্র রান্না বই। এবার তাঁকে পর্দায় তুলে আনছেন পীযুষ গুপ্তা (Piyush Gupta)। আমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবির সহ-লেখক পীযুষ। তিনিই তরলার ব্যক্তিগত আর পেশাদারী জীবনকে আমজনতার দরবারে নিয়ে আসতে চলেছেন।

তরলা দালাল

হুমা খুরেশি নাম ভূমিকায় অভিনয় করছেন। মুম্বইতে হবে শুটিং। হুমা এই চরিত্রের জন্য একদম সঠিক পছন্দ বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির বিশেষজ্ঞরা। কারণ হুমার বাবা হোটেল ব্যবসার সঙ্গে যুক্ত। তাই তাঁর এই পেশা সম্পর্কে সম্যক ধারণা রয়েছে। সূত্রের খবর বলছে পুরো ছবির কাজ খুব তাড়াতাড়ি শেষ করা হবে। সেই রকমভাবেই ছবির শিডিউল করেছেন পরিচালক।

হুমা এই মুহূর্তে শেষ করলেন তাঁর ওয়েব সিরিজ ‘মহারানি’-র দ্বিতীয় সিজনের কাজ। এরপর তালিকায় রয়েছে ‘ডবল এক্সএল’ ছবির কাজ। এই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন ভাগ করবেন সোনাক্ষী সিনহা।

আরও পড়ুন-Alia Bhatt-Kangana Ranaut: কঙ্গনার সঙ্গে কোথায় মিল আলিয়ার, কী বলছেন অনুরাগীরা?

আরও পড়ুন-Karishma Kapoor-Alia Bhatt: রণবীরের বিয়ের পরে কি আবার কাপুর বাড়িতে বিয়ের সানাই বাজতে চলেছে?

আরও পড়ুন-Kishore-Leena-Sanjeev: সঞ্জীব কুমার কেন কিশোর কুমারকে রাখি পরাতে বলেছিলেন লীনাকে?