Karishma Kapoor-Alia Bhatt: রণবীরের বিয়ের পরে কি আবার কাপুর বাড়িতে বিয়ের সানাই বাজতে চলেছে?

Karishma Kapoor-Alia Bhatt: করিনা কপূর খান, করিশ্মা কপূর, আদর জৈনের মতো তারকারা বিয়ে বাড়ির আনন্দে মাতোয়ারা। সঙ্গে ছিলেন অয়ন মুখোপাধ্যায় আর করণ জোহরও।

Karishma Kapoor-Alia Bhatt: রণবীরের বিয়ের পরে কি আবার কাপুর বাড়িতে বিয়ের সানাই বাজতে চলেছে?
ভাইয়ের বিয়েতে জোড় বাঁধছেন দিদি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 9:37 PM

বান্দ্রার কাপুর হাউজের বাস্তুতে বিয়ে হয় রণবীর কাপুর ( Ranbir Kapoor) আর আলিয়া ভাটের (Alia Bhatt) । বিযের মেহেন্দি হোক কিংবা রিসেপশনে আলিয়ার প্রথম লুক-সবই প্রথম সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিয়েছেন কাপুর বাড়ির বড় কন্যে করিশ্মা কাপুর (Karisma Kapoor)। সম্প্রতি করিশ্মার আরও একটি পোস্ট নেটিজ়েনদের মনে প্রশ্ন তুলেছে। কী ছিল সেই পোস্টে? পাঞ্জাবি রীতি অনুযায়ী বিয়ের সময়ে কনে হাতে চুড়ির সঙ্গে ‘কলিরা’ পরেন। সে-ও এক ধরনের সোনার গয়না। বিয়ের পর নববধূ তাঁর হাতের ‘কলিরা’ ঝেড়ে দেন পরিবারের সেই সব মহিলাদের উপর, যাঁরা অবিবাহিত রয়েছেন। সেই গয়না যে মেয়ের হাতে গিয়ে পড়ে, মনে করা হয়, তাঁর বিয়েও আসন্ন। আলিয়াও পালন করেন এই রীতি। আর ঘটনা চক্রে সেই ‘কলিরা’ গিয়ে পড়ে করিশ্মার হাতে। আর সেই ছবি লোলো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন।

View this post on Instagram

A post shared by Karisma Kapoor (@therealkarismakapoor)

পোস্টে দেখা যাচ্ছে ‘কলিরা’ পড়ার বিষয়টায় খুবই আনন্দিত করিশ্মা। সেই আনন্দ যে ধরে রাখতে পারছেন না রণধীর কাপুরের বড় কন্যা তা স্পষ্ট ছবিতে। আর সেই দেখেই নেটিজ়েনদের মনে প্রশ্ন, আবার কি কাপুর বাড়িতে বিয়ের সানাই বাজতে চলেছে। করিশ্মার প্রথম বিয়ে সঞ্জয় কাপুরের সঙ্গে ভাল ছিল না। দুই সন্তানের জননী করিশ্মা কি আবার নতুন জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন। কারণ উচ্ছ্বাস যেন সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে।

‘ভাইয়ের বিয়ে’ বলে কথা! ডিজাইনার শাড়ি, লেহঙ্গা, পাঞ্জাবিতে সেজে তুতো ভাই-বোনেরা রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের আসরকে যেন আরও রঙিন করে তুলেছেন। করিনা কপূর খান, করিশ্মা কপূর, আদর জৈনের মতো তারকারা বিয়ে বাড়ির আনন্দে মাতোয়ারা। সঙ্গে ছিলেন অয়ন মুখোপাধ্যায় আর করণ জোহরও।

ছবিতে আরও একটি বিষয় চোখে পড়েছে। করিশ্মার পাশে দাঁড়িয়ে ছিলেন আলিয়ার ঘনিষ্ঠ বন্ধু অনুষ্কা রঞ্জন। কলিরা পাওয়ার চেষ্টা তিনিও করেছিলেন। কিন্তু সে সাধ মেটেনি। সে দুঃখ তাঁর চোখে মুখে স্পষ্ট। তিনিও কি বিয়ে করতে উৎসাহী বন্ধুর বিয়ে দেখে। পুরো বিষয়টায় ছিল খুব মজাদার।

আরও পড়ুন- Kishore-Leena-Sanjeev: সঞ্জীব কুমার কেন কিশোর কুমারকে রাখি পরাতে বলেছিলেন লীনাকে?

আরও পড়ুন- Ranbir- Alia:  রিসেপশনের প্রথম ছবি ভাইরাল আলিয়ার, করলেন কে?

আরও পড়ুন-Alia Bhatt-Kangana Ranaut: কঙ্গনার সঙ্গে কোথায় মিল আলিয়ার, কী বলছেন অনুরাগীরা?