Ranbir- Alia:  রিসেপশনের প্রথম ছবি ভাইরাল আলিয়ার, করলেন কে?

Ranbir- Alia: দিদি ঋদ্ধিমার সঙ্গে রণবীরের লুকও দেখে ফেলেছেন সকলে। বাকি ছিল আলিয়ার সাজ।

Ranbir- Alia:  রিসেপশনের প্রথম ছবি ভাইরাল আলিয়ার, করলেন কে?
রালিয়ার বিয়ের ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 2:15 PM

রালিয়ার বিয়ের মেহেন্দির ছবি প্রথম প্রকাশ্য আনেন রণবীরের (Ranbir Kapoor) দিদি করিশ্মা কাপুর (Karisma Kapoor)। এবার রিসেপশেন আলিয়ার লুকও তিনিই প্রথম প্রকাশ্যে আনলেন। শনিবার বাস্তু হাউজেই পরিবারে আর ইন্ডাস্ট্রি কাছের মানুষদের নিয়ে রিসেপশন পার্টি হয়। পার্টির থিম ছিল কালো। সেই পার্টিতে আগত অতিথিদের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ঘুরছে। দিদি ঋদ্ধিমার সঙ্গে রণবীরের লুকও দেখে ফেলেছেন সকলে। বাকি ছিল আলিয়ার (Alia Bhatt) সাজ। এবার করিশ্মার কল্যাণে তাও ভাইরাল।

করিশ্মার সঙ্গে রালিয়া হাসিমুখে সেলফি তুলছেন, সেই ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। উজ্জ্বল কালো পোশাকে নববধূকে সুন্দর মানিয়েছে। সঙ্গে কালো স্যুটে সাদা শার্টে ভাই-বোন অর্থাৎ রণবীর এবং করিশ্মা সেজেছিলেন।

১৩ এপ্রিল বাবা-মা ঋষি কাপুর আর নিতু কাপুরের বাগদানের দিন রালিয়ার বিয়ের মেহেন্দি অনুষ্ঠান হয়। পরের আলিয়ার জন্য ছিল সারপ্রাইজ সঙ্গীতের অনুষ্ঠান। যেখানে রণবীর হবু বউয়ের পছন্দের গানে নাচ করেন। এর পরদিন অর্থাৎ ১৪ এপ্রিল বৃহস্পতিবার গায়ে হলুদ হয়ে মধ্যাহ্নে বিয়ে। সন্ধেবেলা ঘরোয়া পার্টি। যেখানে ছিল তিনতলা কেক, শ্যাম্পেন।

১৬ এপ্রিল শনিবার ছিল রিসেপশন পার্টি। যেখানে পরিবারের সকলে অর্থাৎ কাপুর পরিবার আর ভাট পরিবারের সবাই ছিলেন উপস্থিত। ছিলেন করণ জোহর, স্ত্রী গৌরীকে নিয়ে শাহরুখ খান, অর্জুন কাপুর আর মালাইকা, অয়ন মুখোপাধ্যায়, সস্ত্রীক লাভ রঞ্জন, আলিয়ার ঘনিষ্ঠ বন্ধুরাও।

পাঁচ বছরের সম্পর্ক অবশেষে বিবাহ বন্ধনে স্বীকৃতি পেল। বিয়ের পর আলিয়া নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন। সঙ্গে জানান,  কাপুরদের বাস্তু বাড়ির ব্যালকনি, যেখানে বিগত পাঁচ বছর তাঁরা কাটিয়েছেন, কারণ ওটাই ছিল তাঁদের সবচেয়ে প্রিয় জায়গা ছিল। অনেক স্মৃতি রয়েছে সেখানে। তাই ওই ব্যালকনিকেই তাঁরা বেছে নিয়েছেন বিয়ে করা জন্য। তিনি আরও জানান, আরও অনেক স্মৃতি তাঁরা একসঙ্গে তৈরি করতে চান আগামী জীবনে চলা পথে। সকলের আশীর্বাদ নিয়ে এগিয়ে যেতে চান জীবনে।

আরও পড়ুন-Alia Bhatt-Kangana Ranaut: কঙ্গনার সঙ্গে কোথায় মিল আলিয়ার, কী বলছেন অনুরাগীরা?

আরও পড়ুন-Ranbir–Alia-Vicky-Katrina: রণবীর কাপুর কি প্রাক্তনের বরকে নকল করলেন বিয়েতে?

আরও পড়ুন-Ranbir Kapoor: বিয়ে শেষ করেই কোন ছবির কাজ শুরু করতে চলেছেন রণবীর?