Ranbir–Alia-Vicky-Katrina: রণবীর কাপুর কি প্রাক্তনের বরকে নকল করলেন বিয়েতে?

Ranbir–Alia-Vicky-Katrina: অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রক্ষ্মাস্ত্র' ছবির সেটে একসঙ্গে দুজনের কাজ আর সময় কাটানো। সেখান থেকে শুরু হয় এই প্রেমপর্বের।

Ranbir–Alia-Vicky-Katrina: রণবীর কাপুর কি প্রাক্তনের বরকে নকল করলেন বিয়েতে?
রালিয়া-ভিকি-ক্যাট
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 2:27 AM

বৃহস্পতিবার ১৪ এপ্রিল চৈত্রের শেষ দিন মধ্যাহ্নে কাপুর হাউজের বাস্তু-তে সাত পাকে বাঁধা পড়েন রণবীর কাপুর-আলিয়া ভাট। বহুদিন ধরে সকলের আগ্রহ ছিল এই বিয়ে নিয়ে। কোথায়, কীভাবে হবে বি-টাউনের বহু চর্চিত এই বিয়ে, তা নিয়ে জল্পনার শেষ ছিল না। অবশেষে খুব ঘরোয়া অনু্ষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ে হয় তাঁদের। সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে সেজে ওঠেন রালিয়া। রূপকথার বিয়ে বলা যেতে পারে। কারণ ছোটবেলা থেকে আলিয়ার পছন্দের পাত্র ছিলেন রণবীর। এই কথা বহুবার অনেক জায়গায় স্বীকার করেছেন আলিয়া। রণবীর-আলিয়ার জীবনে প্রেমিক-প্রেমিকা এসেছেন, গিয়েছেন। অবশেষে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির সেটে একসঙ্গে দুজনের কাজ আর সময় কাটানো। সেখান থেকে শুরু হয় এই প্রেমপর্বের। যার পরিণতি বিয়ে হয় ১৪ এপ্রিল।

গত বছর ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন রণবীরের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। ভিকি কৌশলের সঙ্গে তাঁর বিয়ে নিয়ে জল্পনার শেষ ছিল না। কিন্তু দুজনেই বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। যেমন ছিলেন রণবীর-আলিয়া। তবে সেই সময় থেকেই রালিয়ার বিয়ে নিয়ে জল্পনাও তুঙ্গে ওঠে। বিয়ের পর থেকে সোশ্যাল মিডিয়াতে নানা ছবি আসছে। এসেছে ১৩ এপ্রিল হওয়া মেহেন্দি অনুষ্ঠানের ছবিও। আর সেখানেই নোটিজ়েনরা খুঁজে পেয়েছেন রণবীর-আলিয়া আর ভিকি-ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানের মিল।

মেহেন্দির দিন দম্পতি লালঘেষা গোলাপী পোশাক পরেছিলেন। আলিয়ার পরনে ছিল লেহেঙ্গা আর রণবীর কুর্তা আর নেহেরু জ্যাকেটে সেজেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে রণবীর আলিয়ার কোলে মাথা দিয়ে রয়েছেন। ব্যস, নেটিজ়েনরা বলতে শুরু করেন রণবীর কি ভিকিকে নকল করেছেন.. কারণ কয়েক মাস আগে ভিকিও ঠিক একই ভাবে ক্যাটরিনার কোলে মাথা রেখেছিলেন মেহেন্দির অনুষ্ঠানে।

এই মিল ছাড়াও অন্য আর একটি বিষয়ে রয়েছে রণবীর-আলিয়া, ভিকি-ক্যাট বিয়েতে মিল। রণবীর-আলিয়াও তাঁদের বিয়ের যাবতীয় তথ্য বিক্রি করেছেন একটি ওটিটি প্ল্যাটফর্মে। যেমন করেছিলেন ক্যাট-ভিকি। তাই বিয়ের আগে এত কড়াকড়ি ছিল দুই বিয়েতেই। এ যেন পুরনোকে ভুলেও না ভোলা। হয়ত পুরো বিষয়টা ঘটনা চক্রেই হয়েছে, কিন্তু নেটিজ়েনদের চোখ যে কিছু থেকেই এড়ায় না!

আরও পড়ুন-  Yash-‘KGF 2’: যশ অভিনীত ‘কেজিএফ ২’ ঝড় নয় সুনামী এনেছে বক্স অফিসে, কেন বলছেন সিনেমা বিশেষজ্ঞরা?

আরও পড়ুন- Sidharth-Alia-Ranbir:  রণবীরের প্রাক্তনীরা শুভেচ্ছা জানিয়েছেন বিয়ের পর, আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থ কী করলেন?

আরও পড়ুন-  Yash -KGF 2: দর্শকদের চাহিদা তুঙ্গে, তার মধ্যে ‘কেজিএফ ২’ ছবির শেষে রয়েছে চমক