Sidharth-Alia-Ranbir:  রণবীরের প্রাক্তনীরা শুভেচ্ছা জানিয়েছেন বিয়ের পর, আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থ কী করলেন?

Sidharth-Alia-Ranbir: বি-টাউনে গুঞ্জন রয়েছে সিদ্ধার্থ তাঁর ‘শেরশাহ’ ছবির নায়িকা কিয়ারা আডবাণীর সঙ্গে প্রেম করছেন বলে।

Sidharth-Alia-Ranbir:  রণবীরের প্রাক্তনীরা শুভেচ্ছা জানিয়েছেন বিয়ের পর, আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থ কী করলেন?
রালিয়া-সিদ্ধার্থ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 5:42 PM

রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt) অবশেষে বিবাহিত। কাপুর হাউজের বাস্তুতে বৃহস্পতিবার ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। আলিয়া সরকারিভাবে খবরটা সোশ্যাল মিডিয়াতে জানানোর পরই তাঁর প্রচুর তারকা বন্ধু ইনস্টাগ্রামে নব দম্পতিকে শুভেচ্ছা জানান। এমনকী রণবীর কাপুরের দুই প্রাক্তন বান্ধবী দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফও রালিয়ার নতুন জীবনে প্রবেশ আর আগামী দিনের জন্য শুভেচ্ছা জানান। সকলের নজর ছিল সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) দিকে। আলিয়ার প্রাক্তন কী করেন, তা দেখার জন্য মুখিয়ে ছিলেন নেটিজ়েনরা। রণবীরের প্রাক্তনীদের মতোই আলিয়ার প্রাক্তনও নবদম্পতিকে শুভেচ্ছা বার্তা পাঠান।

সিদ্ধার্থ আলিয়ার পোস্টের মন্তব্যের জায়গায় লেখেন, “তোমাদের অভিনন্দন, সকল ভালবাসা আর খুশি সহ”। সিদ্ধার্থের মন্তব্যের পরই তাঁর অনুরাগীরা তাঁকে উদ্দেশ্য করে লেখেন, ‘এবার তোমার পালা’। আসলে বি-টাউনে গুঞ্জন রয়েছে সিদ্ধার্থ তাঁর ‘শেরশাহ’ ছবির নায়িকা কিয়ারা আডবাণীর সঙ্গে প্রেম করছেন বলে। আর সেই কারণেই তাঁর অনুরাগীকুল চান, আলিয়ার বিয়ে হয়ে গিয়েছে। এবার সিদ্ধার্থ যেন বিয়ে করেন। সেই মত মন্তব্যও করেন তাঁরা। একজন লেখেন, ‘অনুগ্রহ করে কিয়ারা আডবানিকে তাড়াতাড়ি বিয়ে করুন’। অন্য আর একজন বলেছেন, ‘তাড়াতাড়ি বিয়ে করুন’।

এই মুহূর্তে সিদ্ধার্থ ব্যস্ত স্পাই থ্রিলার ছবি ‘মিশন মজনু’ নিয়ে। ছবিতে তিনি স্ক্রিন ভাগ করছেন ‘পুষ্পা’ খ্যাত রশ্মিকা মনদানার সঙ্গে। অ্যাকশন থ্রিলার ছবি ‘যোদ্ধা’ আর  কমেডি ছবি ‘থ্যাংক গড’-এ কাজ করছেন। শেষ ছবিতে তিনি স্ক্রিন রকুলপ্রীত সিং আর অজয় দেবগণের সঙ্গে।

আরও পড়ুন-Yash -KGF 2: দর্শকদের চাহিদা তুঙ্গে, তার মধ্যে ‘কেজিএফ ২’ ছবির শেষে রয়েছে চমক

আরও পড়ুন-Amitabh-Nafisa: সূরজ বরজাতিয়া অমিতাভ বচ্চন এবং নাফিসা আলির প্রেম ফিরিয়ে আনলেন  

আরও পড়ুন-Abhishek Bachchan-Dasvi:  অভিষেক বচ্চনকে দেখে অনুপ্রাণিত জেলবন্দিরা কী করলেন?