Amitabh-Nafisa: সূরজ বরজাতিয়া অমিতাভ বচ্চন এবং নাফিসা আলির প্রেম ফিরিয়ে আনলেন  

Amitabh-Nafisa: অন্য আর একটি ছবি পোস্ট করেছেন মেজর সাব ছবি থেকে। সঙ্গে লিখেছেন, “মেজর সাব ছবির শুটিং হয়েছিল ২৪ বছর আগে। পরিচালক ছিলেন টিনু আনন্দ।

Amitabh-Nafisa: সূরজ বরজাতিয়া অমিতাভ বচ্চন এবং নাফিসা আলির প্রেম ফিরিয়ে আনলেন  
অনস্ক্রিন দম্পত্তি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2022 | 3:44 PM

অমিতাভ বচ্চন দিল্লিতে শুটিং করছেন। সেখানেই দেখা নাফিসা আলির সঙ্গে। ২৪ বছর পর আবার অমিতাভ-নাফিসা অনস্ক্রিন স্বামী-স্ত্রী। ১৯৯৮ সালে ‘মেজর সাব’ ছবিতে তাঁরা একসঙ্গে অভিনয় করেছিলেন। এবার তাঁদের আবার একসঙ্গে ফিরিয়ে নিয়ে এলেন পরিচালক সূরজ বারজাতিয়া ‘উঁচাই’ ছবিতে। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ, পরিণীতি চোপড়া। রয়েছেন আরও একগুচ্ছ তাবড় তাবড় অভিনেতা- বোমান ইরানি, অনুপম খের, সারিকা, নীনা গুপ্তা প্রমুখ।

অমিতাভ বচ্চনের সঙ্গে এতদিন পর দেখা হওয়ায় খুব খুশি দুই অভিনেতাই। একে অপরকে জড়িয়ে ধরে থাকা ছবি নাফিসা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। দুইজনের অনুরাগীরাই নানা মন্তব্য করেছেন। এর মধ্যে একজন ‘মেজর সাব’-এর শুটিংয়ের প্রসঙ্গ টেনে বলেছেন, “পুণেতে ‘মেজর সাব’ ছবির শুটিংয়ের কথা মনে পড়েছে। দুই মাস ছিলেন আপনারা। বহু স্মৃতি রয়েছে সেই শুটিংয়ের। আপনাদের আবার একসঙ্গে দেখে সেই স্মৃতি ফিরে আসছে। অসাধারণ অভিনেতা এবং মানুষ আপনারা”।

নাফিসা ছবির সঙ্গে নিজে কী লিখেছেন? “আমার খুব হ্যান্ডসাম, অসাধারণ মানুষ, দুর্দান্ত প্রাণশক্তিত্ ভরপুর সহ-অভিনেতা অমিতাভ বচ্চন। সূরজ বরজাতিয়া পরিচালিত ‘উঁচাই’ ছবিতে আমরা এক সঙ্গে কাজ করছি। এখন দিল্লিতে শুট করছি”।

অন্য আর একটি ছবি পোস্ট করেছেন মেজর সাব ছবি থেকে। সঙ্গে লিখেছেন, “মেজর সাব ছবির শুটিং হয়েছিল ২৪ বছর আগে। পরিচালক ছিলেন টিনু আনন্দ। সময় কীভাবে দ্রুত উড়ে যায়”! নাফিসা অমিতাভ বচ্চন ছাড়াও তাঁর অন্য দুই সহ-অভিনেত্রী নীনা গুপ্তা এবং সারিকার সঙ্গেও ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে।

নাফিসার মতোই ছবির অন্য আর এক অভিনেতা বোমান ইরানিও একটি ছবি পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়াতে। যেখানে গাড়ির মধ্যে তিনি অমিতাভ, সারিকা, অনুপম আর নীনা রয়েছেন। সঙ্গে ক্যাপশন, “কী দারুণ ভ্রমণ! কী দারুণ জার্নি!! আর কী অসাধারণ ভ্রমণসঙ্গীরা”।

উঁচাই বন্ধুত্বের গল্প। সূরজ মানেই সম্পর্কের গল্প। পরিবার তাঁর ছবিতে গুরুত্বপূর্ণ নিয়ে থাকে। ‘হাম আপকে হ্যায় কৌন!’ ‘বিবাহ’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘প্রেম রতন ধন পাও’ ছবি দেখলেই তা বোঝা যায়। এই ছবির কাস্টিংও বলে দিচ্ছে পরিবার এবারও গুরুত্ব পাবে তাঁর ছবিতে। অন্যদিকে উঁচাই ছাড়াও রণবীর-আলিয়ার সঙ্গে ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে। এছাড় ‘দ্য ইন্টার্ন’ আর ‘গুড বাই’ ছবির অফিসিয়াল রিমেকেও তিনি অভিনয় করছেন। দক্ষিণী তারকা রশ্মিকার সঙ্গে কয়েকদিন আগে ঋষিকেশে শুটিং করে এলেন। নাফিসা ঠিকই বলেছেন, অমিতাভ মানেই প্রাণশক্তিতে ভরপুর একজন মানুষ। নইলে এই বয়সে এসেও এত পরিশ্রম করতে পারেন না। তাঁর ছবি ‘১০২ নট’ আউট-এর মতোই বয়স তাঁর কাছে একটা নম্বর মাত্র।

আরও পড়ুন-Vidya Balan-Satyajit Ray: বিদ্যা বালনের কিশোরী জীবনের গোপন কথা ফাঁস!

আরও পড়ুন-Jaya-Abhishek-Amitabh: জয়া বচ্চন জন্মদিনে শুভেচ্ছা বার্তা পেলেন পরিবার আর অনুরাগীদের থেকে