Ranbir Kapoor: বিয়ে শেষ করেই কোন ছবির কাজ শুরু করতে চলেছেন রণবীর?

Ranbir Kapoor: সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি ‘সঞ্জু’-র পর আবার পেশীবহুল চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর।

Ranbir Kapoor: বিয়ে শেষ করেই কোন ছবির কাজ শুরু করতে চলেছেন রণবীর?
রণবীর কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 1:15 PM

সব জল্পনার অবসান করে রণবীর কাপুর (Ranbir Kapoor) -আলিয়া ভাট (Alia Bhatt)  চৈত্রের শেষ দিনের মধ্যাহ্নে বিবাহবন্ধনে বাঁধা পড়লেন। কোনও বড় হোটেল বা রাজপ্রাসাদ বা কোনও ওয়েডিং ডেস্টিনেশন নয়, রণবীর নিজেদের বান্দ্রার বাস্তু হাউজেই বিয়ে আর রিসেপশন পার্টির আয়োজন করলেন। বৃহস্পতিবার বিয়ে আর শনিবার ছিল রিসেপশন পার্টি। দুটোর খবরই খুব নিপুণভাবে সংবাদমাধ্যম থেকে দূরে রাখার চেষ্টা করেছেন পরিবারের লোকজন। কারণ বিয়ের পুরো সত্ত্ব বিক্রি করেছেন রালিয়া একটি ওটিটি প্ল্যাটফর্মকে। তবু পাপারৎজির চোখকে ফাঁকি দিতে পারেনি কাপুর পরিবার। অনেক ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

বিয়ের জন্য রণবীর-আলিয়া নিজেদের ছবির কাজ কিছুদিনের জন্য বন্ধ রেখেছিলেন। এমনকী রণবীরের মা নিতু কাপুরও কাজ বন্ধ রাখেন। বিয়ের পর দিন নিতুকে পাওয়া যায় ফ্লোরে। এবার পালা ছেলে রণবীরের। সূত্রের খবর, এ মাসের আগামী ২২ তারিখ মানালি উড়ে যাচ্ছেন রণবীর। সেখানে দুইদিনের শুটিং রয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ ছবির। ফিরে এসে সপ্তাহখানিক লাভ রঞ্জনের ছবির কাজ করবেন মুম্বইতে। মে মাসে সিনেমার শুটিংয়ের পাশাপাশি একটি ফুটবল ম্যাচও খেলবেন তিনি। তারপর স্পেন আর মুম্বই মিলিয়ে এক মাসের লম্বা শিডিউল রয়েছে লাভ রঞ্জনের সঙ্গে।

অর্থাৎ লম্বা কাজের মধ্যে দিয়ে যাবেন আলিয়ার স্বামী। শুধু তাই নয়, সন্দীপের ছবির জন্য রণবীরকে নিজের শারীরিক গঠনও পরিবর্তন করতে হবে। ছবিতে তাঁকে বেশ খানিকটা ওজন বৃদ্ধি করতে হবে। এর জন্য তিনি তাঁর ব্যক্তিগত ট্রেনার শিভমের সঙ্গে কাজ শুরু করবেন। লাভ রঞ্জনের রোম্যান্টিক কমেডি ছবির জন্য তাঁর ছিপছিপে সুগঠিত চেহারার প্রয়োজন। যেখানে তাঁকে খুব সুন্দর দেখতে হবে। ‘অ্যানিমেল’ ছবির কিছু অংশের জন্যও চাই ছিপছিপে শরীর। তারপর তাঁকে করতে হবে পেশীবহুল চেহারা। তাঁর জন্য কয়েক মাস সময় নিয়ে আবার সেপ্টেম্বর থেকে শুরু করবেন সন্দীপের ছবির পরের অংশের কাজ। সূত্রের খবর, এই ছবির কাজ শেষ হতে এই বছর শেষ হয়ে যাবে।

সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি ‘সঞ্জু’-র পর আবার পেশীবহুল চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর। এই নিয়ে তিনি বলেন, “অ্যানিমেল ছবির তরুণ অবতারে আমাকে ছিপছিপে থাকতে হবে। তারপর বানাতে হবে পেশীবহুল চেহারা। যার জন্য কয়েক মাস সময় লাগবে। ইতিমধ্যেই ট্রেনারের সঙ্গে কথা বলা শুরু করেছি। ‘সঞ্জু’-র পর দ্বিতীয়বার এমন চেহারা তৈরি করছি, আমি খুবই উৎত্তেজিত এই নিয়ে”।

সেপ্টেম্বরে রণবীর আর আলিয়ার ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’ মুক্তি পাবে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি থেকেই দু’জনের প্রেমপর্বের শুরু। ছবি মুক্তির আগেই বিয়ে হয়ে গেল তাঁদের। অর্থাৎ বিয়ের পর দু’জনের একসঙ্গে প্রথম মুক্তি পাওয়া ছবি হবে ‘ব্রক্ষ্মাস্ত্র’। এখন থেকেই সকলের মধ্যে ছবি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে, বিশেষ করে ছবির প্রথম গান ‘কেসরিয়া’-র টিজার ও পুরো গান অয়ন সোশ্যাল মিডিয়াতে দেওযা পর থেকেই। আলিয়াও রণবীর সিংয়ের সঙ্গে করছেন ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’। এই ছবির কাজও বন্ধ রেখেছিলেন আলিয়া বিয়ের জন্য। রণবীরের মতো তিনিও কাজে ফিরবেন। তবে সেটা কবে দেখার অপেক্ষা।

আরও পড়ুন-  Alia Bhatt-Kangana Ranaut: কঙ্গনার সঙ্গে কোথায় মিল আলিয়ার, কী বলছেন অনুরাগীরা?

আরও পড়ুন-  Ranbir–Alia-Vicky-Katrina: রণবীর কাপুর কি প্রাক্তনের বরকে নকল করলেন বিয়েতে?