Alia Bhatt-Kangana Ranaut: কঙ্গনার সঙ্গে কোথায় মিল আলিয়ার, কী বলছেন অনুরাগীরা?

Alia Bhatt-Kangana Ranaut: সব্যসাচীর পোশাকে সেজে ওঠা অন্যান্য বলি তারকাদের থেকে আলাদা হয়ে ওঠায় প্রশংসায় পঞ্চমুখ আলিয়ার অনুরাগীরা।

Alia Bhatt-Kangana Ranaut: কঙ্গনার সঙ্গে কোথায় মিল আলিয়ার, কী বলছেন অনুরাগীরা?
কঙ্গনা-আলিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 12:12 PM

১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে বিয়ের দিন প্রথাগতভাবে না সেজে নববধূ আলিয়া ভাট সেজেছিলেন সাদা রঙের কাজ করা শাড়িতে। সব্যসাচীর পোশাকে সেজে ওঠা অন্যান্য বলি তারকাদের থেকে আলাদা হয়ে ওঠায় প্রশংসায় পঞ্চমুখ আলিয়ার অনুরাগীরা। মুহূর্তেই ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে রালিয়ার বিয়ের ছবি। আর সেখান থেকেই নেটিজ়েনরা লক্ষ্য করেছেন কোন সেলিব্রিটিকে যেন আলিয়ার মতো শাড়ি পরতে দেখেছেন! স্মৃতি বড়ই প্রখর নেটিজ়েনদের। তারই প্রমাণ মিলল সম্প্রতি। ২০২০ সালে নিজের ভাই অক্ষত-এর বিয়েতে কঙ্গনা রানাওয়াত যে শাড়ি ও ব্লাউজে সেজেছিলেন, তার সঙ্গে মিল পেলেন অনেকেই। আলিয়া এবং কঙ্গনার ছবি পাশাপাশি রেখে তুলনা করাও শুরু হয়েছে ইতিমধ্যে। তাঁরা অবশ্য দোষ দিয়েছেন  সব্যসাচীকেই।

যেহেতু দুটো পোশাকই ডিজাইন করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়, তাই অনেকে এই নিয়ে ব্যঙ্গ করতেও ছাড়েননি। কেউ কেউ তো তাঁকে ‘অলস’ বলেও কটাক্ষ করেছেন। অনেকেরই ধারণা হয়েছে, ডিজাইনার সব্যসাচী আজকাল বেশি খাটতে ভালবাসেন না, তাই একই ধরনের পোশাক একটু এদিক-ওদিক করে তৈরি করে চালিয়ে দিচ্ছেন।

শাড়ির বিষয়ে বলিউডে এখনএ প্রায় সব তারকারই পছন্দের তালিকায় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। কঙ্গনাও তাই তাঁর তৈরি শাড়ি পরেছিলেন ভাইয়ের বিয়েতে। তবে ঘটনাচক্রে দুটো শাড়িই একই রঙের, একই সুতোয় কাজ করা। হুবহু এক নয় দু’জনের শাড়ি। তবে হঠাৎ দেখলে এক রকমই মনে হবে। রঙ এক হলেও দু’জনের ব্লাউজের ডিজাইন আলাদা। কঙ্গনার ক্ষেত্রে গলাবন্ধ আর আলিয়ার ব্লাউজ বুকের উপরের অংশ পর্যন্ত কাটা।

কঙ্গনা এমনিতেই আলিয়াকে প্রায় নানা বিষয় নিয়ে কটাক্ষ করতে ছাড়েন না। বিশেষ করে স্টারকিড হওয়া নিয়ে। তবে শাড়ি নিয়ে তিনি কোনও মন্তব্য করেননি। কিন্তু তাঁর অনুরাগীরা রয়েছেন, তাঁরাই মন্তব্যে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া। তবে কেউ-ই আলিয়াকে কিছু বলেননি, সবাই সব্যসাচীর দিকেই মন্তব্যের তীঁর ছুঁড়েছেন। তবে এই প্রথম নয়, এর আগেও অনুষ্কা আর দীপিকার বিয়ের পোশাকেও অনেকেই মিল খুঁজে পেয়েছিলেন। তাহলে সত্যিই কি সব্যসাচী বেশি পরিশ্রম করতে চান না পোশাক ডিজাইনে? প্রশ্ন তুলছেন অনেকেই।

আরও পড়ুন-Ranbir–Alia-Vicky-Katrina: রণবীর কাপুর কি প্রাক্তনের বরকে নকল করলেন বিয়েতে?

আরও পড়ুন-Yash-‘KGF 2’: যশ অভিনীত ‘কেজিএফ ২’ ঝড় নয় সুনামী এনেছে বক্স অফিসে, কেন বলছেন সিনেমা বিশেষজ্ঞরা?

আরও পড়ুন-Sidharth-Alia-Ranbir:  রণবীরের প্রাক্তনীরা শুভেচ্ছা জানিয়েছেন বিয়ের পর, আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থ কী করলেন?