Athiya Shetty-KL Rahul: প্রেমিক কেএল রাহুল, প্রেমিকা আথিয়া শেট্টি, প্রেমিকের জন্মদিনে কী বার্তা দিলেন প্রেমিকা

Athiya Shetty-KL Rahul: রাহুলের খেলা দেখতে যান। সঙ্গে বাবা সুনীল শেট্টিও থাকেন মাঝে মধ্যে। হবু জামাই-শ্বশুরের মধ্যে বেশ ভালই সম্পর্ক।

Athiya Shetty-KL Rahul: প্রেমিক কেএল রাহুল, প্রেমিকা আথিয়া শেট্টি, প্রেমিকের জন্মদিনে কী বার্তা দিলেন প্রেমিকা
প্রেমিক রাহুলের সঙ্গে আথিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 11:15 PM

জন্মদিন কেএল রাহুল-এর (KL Rahul)। তিনি ব্যস্ত আইপিএল নিয়ে। কিন্তু বিশেষ মানুষের জন্মদিনে প্রেমিকা আথিয়া শেট্টি (Athiya Shetty) কিছুই করবেন, তাও হয়। হলও না তাই। নিজের সোশ্যাল মিডিয়াতে রাহুলের সঙ্গে রোম্যান্টিক কিছু ছবি পোস্ট করেন আথিয়া। একটা ছবিতে তিনি প্রেমিকের বাহুলগ্না। অন্য একটি ছবিতে সেলফি তুলছেন। এই সব ছবির সঙ্গে অবশ্যই রয়েছে জন্মদিনের শুভেচ্ছে বার্তা। কী লিখেছেন তাতে তিনি? তোমার সঙ্গে যে কোনও জায়গায়, শুভ জন্মদিন। দুজনের সম্পর্ক অনেক দিনের। কিন্তু প্রথমে তাঁরা শুধু বন্ধুত্বের কথাই বলতেন। প্রথম তাঁরা তাঁদের সম্পর্ক স্বীকার করেন আথিয়ার ভাই আহান-এর প্রথম ছবি তড়প-এর প্রিমিয়ারে। একসঙ্গে পাপারাৎজিদের ছবি দেন।

View this post on Instagram

A post shared by Athiya Shetty (@athiyashetty)

প্রথমে যেমন কিছুই বলতেন না, এখন নিজেদের সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক নেই। রাহুলের খেলা দেখতে যান। সঙ্গে বাবা সুনীল শেট্টিও থাকেন মাঝে মধ্যে। হবু জামাই-শ্বশুরের মধ্যে বেশ ভালই সম্পর্ক। সুনীল নিজেও খুব ফিটনেস সচেতন মানুষ। সেই নিয়েই তাঁদের কথা হয় বলেও খবর রয়েছে। আলিয়া শেষ রবিবার একটি ছবি পোস্ট করেন প্রাতঃরাশের। স্বাস্থ্যকর উইকেন্ড খাবার। যেখানে প্যানকেক আর তার উপরে রয়েছে ফল ও সিরাপ। আথিয়াও স্বাস্থ্য সচেতন। তবে রবিবার অবশেষে রাহুল তাঁর খাবার ভাগ করেছেন আথিয়ার সঙ্গে। খাবারের ছবির সঙ্গে আথিয়া নিজেই তাই লিখেছেন, @রাহুলকেএল, অবশেষে তাঁর খাবার ভাগ করলে।

রবিবারের প্রতঃরাশ আতিয়া-রাহুলের

আথিয়া তাঁদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পর, আথিয়ার বন্ধুরাও সেখানে রাহুলকে শুভেচ্ছা জানান। মালবিকা মোহনান লেখেন কিউটেস্ট, সঙ্গে হার্ট ইমোজি। আকাঙ্খা রঞ্জন কাপুর যোগ করেন, আশা করা যাচ্ছে আর একটি জুটির। এক বন্ধুরা মাধ্যমে আলাপ আথিয়া-রাহুলের। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম। অনেক দিনের সেই সম্পর্ক। তবে প্রকাশ্যে ভাইয়ের ছবির দিন। অহন-এর প্রথম ছবির নায়িকা তারা সুতারিয়া। তিনি দিদির মতো সম্পর্ক লুকিয়ে রাখেন না। অহন তাঁর আর তানিয়ার সম্পর্ক কখনও লুকিয়ে রাখেননি।

আরও পড়ুন-Kartik Aaryan-Kriti Sanon:  বলিউডের বাতাসে নতুন প্রেম গুঞ্জন, কার্তিক আর কৃতি কি প্রেম করছেন?

আরও পড়ুন-Anushka Sharma-‘Panta Bhat’:  হঠাৎ পান্তা ভাতে মজলেন  অনুষ্কা শর্মা, নিজেই দিলেন সেই ছবি  

আরও পড়ুন-Karishma Kapoor-Alia Bhatt: রণবীরের বিয়ের পরে কি আবার কাপুর বাড়িতে বিয়ের সানাই বাজতে চলেছে?