দিদির চুলের মুঠি ধরে ‘অত্যাচার’! অভিষেকের কীর্তি ফাঁস করলেন কে?

Bachchan family: এই ঘটনার কথা সামনে আসতেই নেটজেনরা করেছেন চরম নিন্দে। তাঁদের বক্তব্য, যাই হয়ে যাক না কেন, বড় দিদির সঙ্গে এমন করা মোটেও উচিৎ হয়নি অভিষেকের। আর চুল হারানোর যন্ত্রণা, যার যায় সে-ই যে বোঝে!

দিদির চুলের মুঠি ধরে 'অত্যাচার'! অভিষেকের কীর্তি ফাঁস করলেন কে?
অভিষেকের কাণ্ডে ধিক্কার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2024 | 5:44 PM

অভিষেক বচ্চন, অনেকেই বলেন বলিউডের ‘আন্ডাররেটেড’ অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। এও বলে থাকেন, তাঁর যোগ্যতা নাকি ঠিকমতো মাপা হয়নি বলিউডে। সে এক অন্য বিতর্ক। তবে জানেন কি আপাতদৃষ্টিতে শান্ত এই অভিনেতা ঘটিয়ে ফেলেছিলেন এমন এক কাণ্ড যা জানতে পেরে নেটিজেনরা রীতিমতো ধিক্কার দিয়েছেন তাঁকে। সম্প্রতি নিজের মেয়ে নভ্যা নভেলি নন্দার পডকাস্টে ভাই অভিষেককে নিয়ে মুখ খুলেছেন তাঁর দিদি তথা বচ্চন কন্যা শ্বেতা নন্দা। তিনি জানান, ছোটবেলায় নাকি একবার ভাই তাঁর চুলের মুঠি ধরে তাঁকে দেন এক বড় শাস্তি। কোথা থেকে কাঁচি জোগাড় করে কেটে নেন সাধের চুল! সে এক সাংঘাতিক অবস্থা। কে হঠাৎ করে এমনটা করেছিলেন তিনি? শ্বেতা যোগ করেন, ভাইয়ের সঙ্গে কিছু একটি বিষয় নিয়ে ঝামেলা হচ্ছিল তাঁর। সেই ঝামেলাই আচমকা পৌঁছে যায় হাতাহাতিতে। অভিষেকও নিজেকে সামলাতে পারেননি। জল গড়ায় এতদূর!

এই ঘটনার কথা সামনে আসতেই নেটজেনরা করেছেন চরম নিন্দে। তাঁদের বক্তব্য, যাই হয়ে যাক না কেন, বড় দিদির সঙ্গে এমন করা মোটেও উচিৎ হয়নি অভিষেকের। আর চুল হারানোর যন্ত্রণা, যার যায় সে-ই যে বোঝে!

এমনিতে কিন্তু ভাই-দিদির দারুণ মিল। অভিষেককে নিজের সন্তানের মতোই দেখেই শ্বেতা। বর্তমানে যদিও বচ্চন পরিবারে অশান্তির ঝড়, খবর তেমনটাই। শোনা যাচ্ছে, কিছুই নাকি ঠিক নেই অভিষেক ও তাঁর স্ত্রী ঐশ্বর্যা রাই বচ্চনর মধ্যে। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তাঁরা।