কঠিন সময়ে একে অপরের প্রতি সহানুভূতি রাখুন, আর্জি আবিরের

টুইটারের মাধ্যমে গত কয়েকদিন ধরেই প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ বিভিন্ন নম্বর শেয়ার করেছেন। এ ভাবেই এই সময় সাধারণ মানুষের পাশে থাকতে চাইছেন অভিনেতা।

কঠিন সময়ে একে অপরের প্রতি সহানুভূতি রাখুন, আর্জি আবিরের
আবির চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 3:27 PM

করোনার (covid 19) দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়েছে। কোথাও হাসপাতালে বেড নেই। কোথাও নেই অক্সিজেন। কোথাও বা গৃহবন্দি করোনা আক্রান্তকে খাবার তৈরি করে দেওয়ার মতো কেউ নেই। এই পরিস্থিতিতে বহু মানুষ নিজের সাধ্যমতো এগিয়ে এসেছেন। কেউ প্রয়োজনীয় ফোন নম্বর জোগাড় করে দেওয়ার আপ্রাণ চেষ্টা করছেন। কেউ বা নিজের উদ্যোগেই রান্না করা খাবার পৌঁছে দিচ্ছেন রোগীর বাড়ি। আবার কেউ বা ভ্যাকসিন নেওয়াটা কতটা গুরুত্বপূর্ণ সেটা সাধারণ মানুষকে বুঝিয়ে ভ্যাকসিন দেওয়াতে নিয়ে যাচ্ছেন।

এই উদ্যোগে পিছিয়ে নেই টলিউড (Tollywood) অভিনেতা (Actor) আবির চট্টোপাধ্যায়ও (Abir Chatterjee)। টুইটারের মাধ্যমে গত কয়েকদিন ধরেই প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ বিভিন্ন নম্বর শেয়ার করেছেন। এ ভাবেই এই সময় সাধারণ মানুষের পাশে থাকতে চাইছেন অভিনেতা। একই সঙ্গে সকলকেই এই উদ্যোগে সামিল হওয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Abir Chatterjee (@itsmeabirchatterjee)

আবির সোশ্যাল পোস্টে লিখেছেন, ‘আপনারা অনেকেই হয়তো লক্ষ্য করেছেন, করোনা সংক্রান্ত বিভিন্ন তথ্য আমি টুইটে শেয়ার করেছি। আমি এটাই ইনস্টাগ্রাম এবং ফেসবুক স্টোরিতেও শেয়ার করতে চাই। আর সব কিছু এখন পিছনের সারিতে। আমি নিশ্চিত, আমার যে ফলোয়ার কমিউনিটি রয়েছে, সেখানকার সকলে ভার্চুয়ালি এগিয়ে আসবেন। কারণ এখানে সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব। একে অপরের প্রতি সহানুভূতি রাখুন।’

আরও পড়ুন, করোনা আক্রান্তদের জন্য এক কোটি টাকার অনুদান অর্জুন-অংশুলার

টলিউডের বহু তারকা ভার্চুয়ালি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সৃজিত মুখোপাধ্যায়, অনিন্দিতা রায়চৌধুরি, মৈনাক বন্দ্যোপাধ্যায়, জিতু কামাল, মানসী সিনহা, মধুরিমা বসাক, সায়ক চক্রবর্তী, দিয়া চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়ের মতো বহু ব্যক্তিত্ব গুরুত্বপূর্ণ নম্বর শেয়ার করছেন। সব স্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে সাধারণের পাশে থাকার চেষ্টা করছেন সকলে।