অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে বিয়ে করতে চাইছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়? ‘পরকীয়া’ কবে থেকে?

Aparajita-Saswata Relationship: ধীরে-ধীরে শাশ্বত ঢুকতে শুরু করে দিয়েছেন অপরাজিতার হৃদয়ে। তা হলে কি সত্যি-সত্যি অপরাজিতার সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাশ্বত? এ কী পরকীয়া, নাকি নেপথ্যে আছে অন্য কিছু? খোঁজ নিয়েছে TV9 বাংলা।

অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে বিয়ে করতে চাইছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়? 'পরকীয়া' কবে থেকে?
অপরাজিতা আঢ্য এবং শাশ্বত চট্টোপাধ্যায়।
Follow Us:
| Updated on: Apr 23, 2024 | 5:25 PM

পার্কে বেড়াতে গিয়ে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন অভিনীত শাশ্বত চট্টোপাধ্যায়।। অভিনেত্রীকে সরাসরি বলেই ফেললেন, “উইল ইউ ম্যারি মি? আপনি কি আমাকে বিয়ে করবেন?” এই কথা শোনার পর অপরাজিতা লজ্জায় লাল হয়েছেন। আকাশ থেকে পড়েছেন তিনি। তারপর ধীরে-ধীরে গল্প এগোতে থাকে। তা হলে কি সত্যি-সত্যিই অপরাজিতার সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাশ্বত? এ কী পরকীয়া, নাকি নেপথ্যে আছে অন্য কিছু? খোঁজ নিল TV9 বাংলা।

নিজ-নিজ সংসারে সুখে আছেন অপরাজিতা এবং শাশ্বত। অপরাজিতা হলেন তাঁর শ্বশুরবাড়ির সকলের নয়নের মণি। শাশ্বতও তাই। তাঁকে ছাড়া অন্ধকার পরিবার। এই দুই তারকা শিল্পী একে-অপরের দারুণ ভাল বন্ধু এবং সহ-অভিনেতাও। ব্যাস, এইটুকুই। এর মধ্যে নেই কোনও প্রেমের সমীকরণ। তা হলে শাশ্বত কেন বিয়ে করতে চাইলেন অপরাজিতাকে?

নেপথ্যে আছে একটি ছবি। সেই ছবিরই সংলাপ ‘উইল ইউ ম্যারি মি?’ ছবির নাম ‘এটা আমাদের গল্প’। যেখানে শাশ্বত এবং অপরাজিতাকে পর্দায় প্রেম করিয়েছেন অভিনেত্রী মানসী সিনহা। মানসী একজন প্রতিভাময়ী অভিনেত্রী। ছবি পরিচালনাও করছেন সম্প্রতি। অভিনেত্রীর পরিচালনাতেই তৈরি হয়েছে ‘এটা আমাদের গল্প’ ছবিটি। মুক্তি পেয়েছে ছবির ট্রেলারও। এবং সেই ট্রেলারেই এই দেখা যাচ্ছে, অপরাজিতাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন শাশ্বত।

এই খবরটিও পড়ুন

ছবিতে অপরাজিতা এক খিটখিটে বৃদ্ধা। তাঁর জীবন থেকে সমস্ত রং হারিয়ে গেছে। হঠাৎ করেই পার্কে তাঁর আলাপ হয় শাশ্বত অভিনীত চরিত্রটির সঙ্গে। দুই অভিনেতারই চুলে পাক ধরিয়ে দিয়েছেন পরিচালক। সাদা-কালো চুল নিয়ে অদ্ভুত দেখতে লাগছে শাশ্বতকে। ট্রেলারের একটি দৃশ্যের দেখা যায় অপরাজিতাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছেন শাশ্বত। শেষমেশ কি তাঁদের বিয়ে হবে? উত্তর দেবে ‘এটা আমাদের গল্প’ ছবিটি।