Shocking News: স্তন ক্যান্সারে আক্রান্ত মহিমা চৌধুরী, লড়াইয়ের মধ্যেই সিনেমায় কাজ করতে চাইছেন

Mahima Chaudhary Breast Cancer: মহিমার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অনুপম খের।

Shocking News: স্তন ক্যান্সারে আক্রান্ত মহিমা চৌধুরী, লড়াইয়ের মধ্যেই সিনেমায় কাজ করতে চাইছেন
মহিমা চৌধুরী।
Follow Us:
| Updated on: Jun 09, 2022 | 6:28 PM

১৯৯৭ সালে শাহরুখ খান অভিনীত ‘পরদেশ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন মহিমা চৌধুরী। তারপর বহু সিনেমায় তাঁকে অভিনয় করতে দেখা যায়। তিনি বেশ প্রতিভাময়ী এক অভিনেত্রী। মিষ্টি তাঁর একগাল হাসি। খারাপ খবর এটাই, মহিমা ব্রেস্ট ক্যান্সারে (স্তনে কর্কটরোগ) আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সেই খবরটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন অভিনেতা অনুপম খের। তাঁর স্ত্রী কিরণ খেরও ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। তিনি সেই ফাঁড়া কাটিয়ে উঠে এখন অনেকটাই সুস্থ আছেন। মহিমার ক্যান্সারের খবর নিয়ে অনুপম লিখেছেন, “মহিমা চৌধুরীর ক্যান্সার যাত্রা ও সাহস। আমার ৫২৫তম ছবি ‘দ্য সিগনেচার’-এ একসঙ্গে কাজ করার জন্য মার্কিন মুলুক থেকে মহিমাকে ফোন করেছিলাম। একমাস আগের ঘটনা… তখনই কথা বলতে গিয়ে জানতে পারি, মহিমা ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।”

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

ইনস্টাগ্রাম পোস্টে অনুপম আরও লিখেছেন, “মহিমার সঙ্গে অনেক কথা হয়েছে আমার। যা যা ও আমাকে বলেছে, তাতে মনে হয়েছে, ওর কথাগুলো আপনাদের বলা দরকার। কথাগুলো শুনে অনেক মহিলাই হয়তো অনুপ্রাণিত হতে পারবেন। মনে সাহস পাবেন। বিষয়টি দুনিয়াকে জানানোর ব্যাপারে মহিমা চান আমি ওঁর পাশে থাকি।”

অনুপম লিখেছেন, “মহিমা একজন স্টার। একজন হিরো। ওকে সকলে ভালবাসা দিন। ওর পাশে থাকুন। ওর জন্য প্রার্থনা করুন। ও কিন্তু কাজে ফিরেছে। সেই চেনা সেটে ফিরেছে মহিমা। ও ওড়ার জন্য তৈরি। প্রযোজক ও পরিচালকদের উদ্দেশে বলতে চাই, এবার আপনারা মহিমাকে নিয়ে কিছু ভাবুন। মহিমা, তোমার জন্য ‘জয় হো’।”

কেবল ‘পরদেশ’ নয়, ‘দাগ: দ্য ফায়ার’, ‘পেয়ার কই খেল নেহি’, ‘দিওয়ানে’, ‘কুরুক্ষেত্র’, ‘ধড়কন’, ‘লজ্জা’, বাগবান, জ়মির: দ্য ফায়ার উইদিন, ওম জয় জগদীশ, দিল হুয়া তুমহারা, ডার্ক চকোলেট-এর মতো ছবিতে অভিনয় করেছেন মহিলা।