‘অনেক কিছু শিখেছি’, ‘বেদের মেয়ে জোৎস্না’-র শুটিং শেষে বললেন শ্রীমা

স্বরলিপি ভট্টাচার্য

স্বরলিপি ভট্টাচার্য |

Updated on: Jan 13, 2021 | 1:58 PM

প্রায় দু’বছর ধরে চলার পর গত সোমবার এই ধারাবাহিকের শেষ শুটিং করলেন কলাকুশলীরা। আগামী ১৭ অথবা ১৮ জানুয়ারি হবে শেষ টেলিকাস্ট।

‘অনেক কিছু শিখেছি’, ‘বেদের মেয়ে জোৎস্না’-র শুটিং শেষে বললেন শ্রীমা
শেষ দিনের শুটিং। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Follow us on

যে কোনও জিনিস যখন শুরু হচ্ছে, তখনই ঠিক হয়ে যায় তার শেষের ক্ষণও। কিন্তু শেষটা কবে, তা আমাদের জানা থাকে না। কিন্তু কোনও ভাল জিনিসই শেষ হোক আমরা চাই না, তবুও বিদায় জানাতেই হয়। জনপ্রিয় ধারাবাহিক ‘বেদের মেয়ে জোৎস্না’-র শুটিং শেষে ঠিক এমনটাই মনে হচ্ছে অভিনেত্রী (Actress) শ্রীমা ভট্টাচার্যের (Shreema Bhattacherjee)। প্রায় দু’বছর ধরে চলার পর গত সোমবার এই ধারাবাহিকের শেষ শুটিং করলেন কলাকুশলীরা। আগামী ১৭ অথবা ১৮ জানুয়ারি হবে শেষ টেলিকাস্ট।

এই ধারাবাহিকে শ্রীমার চরিত্রের নাম ছিল রোহিনী। বেদের মেয়ে জোৎস্নার মেয়ে রোহিনীর তাই ধারাবাহিকে প্রবেশ কিছু পরে। শ্রীমা নিজে এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন এক বছর এক মাস নয় দিন।

View this post on Instagram

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

“এই প্রজেক্টে আমার খুবই ভাল এক্সপিরিয়েন্স। কাজের দিক থেকে অনেক কিছু শিখেছি। ফ্যান্টাসি মিস্ট্রি, ম্যাজিক মুভি দেখতে ভাল লাগে আমার। সেগুলোর কাজ কীভাবে হয়, সেটা শিখেছি। কতটা কল্পনা করতে পারলে এমন শট দেওয়া যায় যে আমার সামনে ড্রাগন রয়েছে, তার পিঠে চড়ছি। এখানে তির-ধনুক চালাননো শিখেছি। তবে সবথেকে বেশি মিস করব আমার টিমকে। মন খারাপ হলে, সবাই এসে বলত, কী হয়েছে বল, কী খাবি বল। শট ভাল হলে প্রশংসা করত। ৯০ শতাংশ সময় কেউ না কেউ খাইয়ে দিত। এটা মিস করব” বললেন অভিনেত্রী।

আরও পড়ুন, মিথিলা এবার ‘রাজনীতিবিদ’, কিন্তু কোথায়?

আপাতত কয়েকটা দিন ছুটি নিতে চান শ্রীমা। তাঁর কথায়, “ওয়েব সিরিজের কথা হচ্ছে। মেগাতে ঢুকে গেলে এক বছরের আগে ছুটি পাব না। গত এক বছর কিছু করতে পারিনি। এখন বেড়াতে যেতে চাই। নিজেকে টোনড ডাউন করতে চাই। নতুন লুকে ফিরতে চাই।”

আরও পড়ুন, ‘ভুতু’, ‘পটল’-এর পর ফের ‘মা’ হলেন অনিন্দিতা

Latest News Updates

Related Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla