‘এটা যদি ছলনা হয়, আদালত…’, অসুস্থ রাখিকে সাবধান করলেন প্রাক্তন আদিল

Rakhi Sawant Controversy: আদিল দুরানির এই ভিডিয়ো সামনে আসতেই রে-রে করে উঠছেল রাখি সাওয়ান্তের ভক্তরা। তাঁরা স্পষ্ট করে দিলেন, যে আদিলের এই সন্দেহ মোটেও ভাল চোখে নিচ্ছেন না তাঁরা। তাই নেটদুনিয়ার একাংশ রীতিমত কটাক্ষ করে আদিলকে বলেন...

'এটা যদি ছলনা হয়, আদালত...', অসুস্থ রাখিকে সাবধান করলেন প্রাক্তন আদিল
Follow Us:
| Updated on: May 16, 2024 | 1:22 PM

বেশ কয়েকদিন ধরে গুরুতর অসুস্থ রাখি সাওয়ান্ত। যদিও বলিউডের ড্রামা কুইনকে বর্তমানে অনেকেই বিশ্বাস করতে পারছেন না। তবে তিনি হাসপাতালে ভর্তি। প্রাথমিকভাবে শোনা গিয়েছিল যে তিনি হৃদরোগে আক্রান্ত। তবে বর্তমানে সামনে আসছে অন্যখবর। তাঁর পেটে টিউমার পাওয়া গিয়েছে। তবে এরই মাঝে বিস্ফোরক দাবি করে বসলেন রাখির প্রাক্তন স্বামী আদিল দুরানি। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করলেন।

কী বললেন রাখিকে নিয়ে? 

খবরে দেখছিলাম, রাখির হার্টের কোনও সমস্যা হয়েছে। ওনার বর্তমান শো-কল্ড স্বামী দাবি করছেন যে রাখি অসুস্থ। ক্যানসার হওয়ার সম্ভাবনাও আছে বলে শুনছি। তবে এক বছর আগে আমি সম্পূর্ণ টেস্ট করিয়েছিলাম। রাখির একটা অপারেশন করিয়ে ছিলাম আমি। তখন ওনার শরীর একেবারে সুস্থ ছিল। কোনও সমস্যাই ছিল না। সে যাই হোক, আদালতের তারিখ এগিয়ে আসছে। যদি কোনও পাবলিসিটি স্টান্ট হয়ে থাকে, তবে মনে করিয়ে দিতে চাই আদালত, সামাধরণ মানুষ আপনাকে দেখছে। এর থেকে নোংরা কাজ আর কিছু হতে পারে না। আর যদি আপনি সত্যি অসুস্থ হয়ে থাকেন, তবে আমি মন থেকে প্রার্থণা করছি, আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। সবার আগে আমি বলতে চাই আমি মানুষ হিসেবে ভাল। আমি কখনও কারও খারাপ চাইনি। আপনার আত্মসমর্পনের তারিখ আমি ক্যালেন্ডারের থেকে বেশি আঙুলে গুনছি। চার সপ্তাহ সময় রয়েছে। এর মধ্যে যদি কোনও পাবলিসিটি স্টান্ট এসে থাকে, কিংবা সত্যি আপনি অসুস্থ হয়ে থাকে, আমি জানি না। আমি ডাক্তারের থেকে রিপোর্ট জানার অপেক্ষায় রইলাম।

আদিল দুরানির এই ভিডিয়ো সামনে আসতেই রে-রে করে উঠছেল রাখি সাওয়ান্তের ভক্তরা। তাঁরা স্পষ্ট করে দিলেন, যে আদিলের এই সন্দেহ মোটেও ভাল চোখে নিচ্ছেন না তাঁরা। তাই নেটদুনিয়ার একাংশ রীতিমত কটাক্ষ করে আদিলকে বলেন, ‘যে নারীর থেকে আপনি ফেম পেলেন, নাম পেলেন, তাঁর সম্পর্কে এমন বলছেন?’, কেউ আবার আদিলের উদ্দেশে বললেন, ‘নিজের কাজ নিয়ে থাকুন না দয়া করে, নিজের বউকে নিয়ে সময় কাটান।’ কেউ কেউ আবার তাঁর দ্রুত আরোগ্য কামনা করলেন।