অদিতি-সিদ্ধার্থের নতুন পথচলা শুরু, বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার বন্যা

Aditi-Sidharth: সোমবার সকাল সকাল খুশির মেজাজে নেটপাড়া। ভাল বেসে সিদ্ধার্থের গলায়  অদিতি দিলেন মালা। নানা মুহূর্তে তোলা একাধিক ছবি এখন সকলের হাতে হাতে ভাইরাল। এদিন সকালেই ইনস্টাগ্রাম থেকে খবর ছড়ায়, দুজনে সংসার পেতেছেন।

অদিতি-সিদ্ধার্থের নতুন পথচলা শুরু, বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার বন্যা
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 2:54 PM

বলিউডে বিয়ের সানাই। একের পর এক সেলিব্রিটি বসছেন বিয়ের পিঁড়িতে। যা নিয়ে শোরগোলও কম হয় না নেটপাড়া। তবে এবার চুপি সাড়ে বিয়ে করে ফেললেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। না, গোপন সূত্রে ফাঁস হওয়া খবর নয়। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি সহ এই সুখবর ভাগ করে নিলেন। সোমবার সকাল সকাল খুশির মেজাজে নেটপাড়া। ভাল বেসে সিদ্ধার্থের গলায়  অদিতি দিলেন মালা। নানা মুহূর্তে তোলা একাধিক ছবি এখন সকলের হাতে হাতে ভাইরাল। এদিন সকালেই ইনস্টাগ্রাম থেকে খবর ছড়ায়, দুজনে সংসার পেতেছেন।

একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, ‘তুমি আমার সূর্য, আমার চাঁদ এবং আমার সমস্ত তারা… অনন্তকালের জন্য পিক্সি সোলমেট হলাম… এভাবেই সারাক্ষণ হাসব আমরা… কখনও বড় হব না… অনন্ত প্রেম, আলো ও জাদু… মিসেস ও মিস্টার আদু-সিধু।’

পোস্ট দেখা মাত্রই সকলেই শুভেচ্ছা বার্তায় ভরাচ্ছেন জুটিকে। অভিনেত্রী অনন্যা পান্ডে খুশির মেজাজে লিখেছেন, ‘এত সুন্দর! অভিনন্দন’। অভিনেতা আথিয়া শেঠি, ভূমি পেডনেকর, সোনাক্ষী সিনহা সহ আরও অনেকেই নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন। একদিকে যখন বিয়ের পর সেলিব্রিটিদের ছবি পাওয়ার জন্য ভক্তরা মুখিয়ে থাকেন, ঠিক সেই সময়ই নিজে থেকেই সমস্ত ছবি শেয়ার করে ছক ভাঙলেন তিনি। জুটির একাধিক মিষ্টি পোজে স্পষ্ট তাঁদের মনের ভাব। ভালবেসে পাতা সংসার, সুখের হোক দম্পতির পথ চলা। TV9 বাংলার তরফ থেকে শুভেচ্ছা।