আর মাত্র কয়েক দিন, নেহার পর এ বার বিয়ের পিঁড়িতে আদিত্য নারায়ণ 

এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উদিত পুত্র আদিত্য নারায়ণ। পাত্রী দীর্ঘ দিনের বান্ধবী ফ্যাশন ডিজাইনার এবং একইসঙ্গে অভিনেত্রী শ্বেতা আগরওয়াল।

আর মাত্র কয়েক দিন, নেহার পর এ বার বিয়ের পিঁড়িতে আদিত্য নারায়ণ 
ইন্ডিয়ান আইডলের ১১ সিজনে নেহা কক্করের সঙ্গে তাঁর ভুয়ো বিয়ে বিতর্ক সৃষ্টি করেছিল সোশ্যাল মিডিয়ায়।
Follow Us:
| Updated on: Nov 05, 2020 | 6:26 AM

TV9বাংলা ডিজিটাল: করোনা আবহেও বিয়ের বাদ্যি বলিউডে। কাজল আগরওয়াল, নেহা কক্করের (Neha Kakkar) পর এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উদিত নারায়ণ (Udit Narayan) পুত্র আদিত্য নারায়ণ (Aditya Narayan)

। পাত্রী দীর্ঘ দিনের বান্ধবী ফ্যাশন ডিজাইনার এবং একইসঙ্গে অভিনেত্রী শ্বেতা আগরওয়াল (Shweta Agarwal)। ইতিমধ্যেই বাগদান পর্ব শেষ। শুভ কাজটি সম্পন্ন হবে আগামী ১ ডিসেম্বর।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বিয়ের প্ল্যান (Marriage Plans)  ছিমছামই রেখেছেন তাঁরা। ঠিক হয়েছে, মন্দিরেই বিয়েটা সারবেন। মহারাষ্ট্র সরকারের কোভিড সংক্রান্ত গাইডলাইন মেনে প্রীতিভোজের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মাত্র ৫০জন। বিয়ের পোশাক ডিজাইনের ক্ষেত্রেও তাঁদের পছন্দ ঘরোয়া টাচ-ই। শ্বেতা যেহেতু ফ্যাশন ডিজাইনার তাই আদিত্য এবং তাঁর ওয়েডিং ড্রেস ডিজাইন করেছেন তিনি নিজেই। ঠিক হয়ে গিয়েছে হনিমুন ডেস্টিনেশনও।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আদিত্য জানিয়েছেন, তাঁদের ইচ্ছে কাশ্মীর যাওয়ার। যদিও এই পরিস্থিতিতে তা কতটা সম্ভব তা নিয়ে বেশ চিন্তাতেই রয়েছেন হবু দম্পতি। বিয়ের আয়োজন ছোট হলেও আনন্দে যে ভাঁটা পড়বে না তা আদিত্যের কথাতেই স্পষ্ট। বাবার গাওয়া সুপারহিট গান ‘পহেলা নেশা’-র সঙ্গে তিনি যে জমিয়ে নাচবেন তা আগেভাগেই প্ল্যান করে রেখেছেন তিনি। কারণ, শ্বেতার সঙ্গে যে প্রথম মুলাকাতেই প্রেম হয়ে গিয়েছিল তাঁর। ইংরেজিতে যাকে বলে, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। শ্বেতা অবশ্য প্রথমে একেবারেই পাত্তা দেননি তাঁকে। সে কথা সাক্ষাৎকারে নিজেই বলেছেন আদিত্য।

প্রায় ১১ বছর আগে ‘শাপিত’ বলে এক ছবিতে অভিনয় করছিলেন আদিত্য। শ্বেতা ছিলেন সহ-অভিনেতা। শ্বেতাকে দেখামাত্রই ছোটে নারায়ণের মনে ধকধক, তীর মারল কিউপিড। ওদিকে শ্বেতা ফিরেও তাকালেন না। আদিত্য প্রস্তাব দিলেন লাঞ্চ ডেটের। শ্বেতা নাকচ করে দিলেন প্রথমেই। বিষণ্ণচিত্তে আদিত্য সবটা জানালেন মা’ দীপা নারায়ণকে। মা’র এন্ট্রি হতেই হিসেব গেল পাল্টে। দীপা বুঝিয়ে সুঝিয়ে রাজি করালেন শ্বেতাকে। যুক্তি দিলেন, এক সঙ্গে ছবি করছেন আদিত্য-শ্বেতা। দু’জনের মধ্যে কেমিস্ট্রি তৈরিও তো জরুরি রে বাবা…। নিমরাজি হয়ে ডেটে তো গেলেন শ্বেতা কিন্তু প্রথম আধ ঘণ্টা নাকি মুখ ছিল ‘বাংলার পাঁচ’, এমনটা নিজেই জানিয়েছেন আদিত্য। পরে অবশ্য আদিত্যই গোল দিলেন। রাজি করালেন শ্বেতাকে। শুরু হল প্রেমের নতুন কিসসা যা পরিণতি পেতে চলেছে ডিসেম্বরে।

ইতিমধ্যেই নতুন ফ্ল্যাটও কিনে ফেলেছেন তাঁরা। বিয়ের পর বর-বউ সেখানেই উঠবেন বলে জানা যাচ্ছে। ‘ইন্ডিয়ান আইডল সিজন ১১’-র মঞ্চে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছিল আদিত্যকে। সেই মঞ্চেই তাঁর এবং শো-র অন্যতম বিচারক নেহা কক্করের ‘প্রেম’-এর খবরে তোলপাড় ছিল সোশ্যাল মিডিয়া। উদিত নারায়ণও প্রকাশ্যেই বলেছিলেন, বৌমা হিসেবে নেহাকে বেশ পছন্দ তাঁর। ঘটা করে প্রচারও করা হয়েছিল, শীঘ্রই বিয়েও করছেন তাঁরা। স্টেজে নেহা-আদিত্যর খুনসুটি, আড়চোখে তাকানো থেকে শুরু করে একসঙ্গে গলা মিলিয়ে লাভ সং…নেটিজেন ধরেই নিয়েছিল বিয়ে হবেই হবে। কিন্তু হল আর কই! পরে জানা গেল পুরোটাই সংশ্লিষ্ট চ্যানেলের ‘পাবলিসিটি স্টান্ট’, টিআরপি টানার খেল। নেহা বিয়ে করলেন মডেল-অভিনেতা রোহনপ্রীত সিংহকে আর আদিত্য বিয়ে করতে চলেছেন তাঁর লংটাইম গার্লফ্রেন্ড শ্বেতাকে।