মেয়ের জন্মের ৪ দিনের মাথায় নতুন সিদ্ধান্ত দীপিকা-রণবীরের, খরচ করলেন কোটি কোটি টাকা

Deepika-Ranveer: ৮ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দেন দীপিকা পাড়ুকোন। মেয়ে আর বউকে নিয়ে কিছুদিন আগে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রণবীর সিং। মেয়েকে বাড়ি নিয়ে আসার পরেই বড় পদক্ষেপ নিলেন তারকা দম্পতি। মেয়ে হওয়ার কয়েক মাস পরেই শুটিং ফ্লোরে ফেরার কথা দীপিকার। এ দিকে শোনা যাচ্ছে, তিনি কোনও ন্যানি রাখতেও নারাজ।

মেয়ের জন্মের ৪ দিনের মাথায় নতুন সিদ্ধান্ত দীপিকা-রণবীরের, খরচ করলেন কোটি কোটি টাকা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 10:37 AM

৮ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দেন দীপিকা পাড়ুকোন। মেয়ে আর বউকে নিয়ে কিছুদিন আগে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রণবীর সিং। মেয়েকে বাড়ি নিয়ে আসার পরেই বড় পদক্ষেপ নিলেন তারকা দম্পতি। মেয়ে হওয়ার কয়েক মাস পরেই শুটিং ফ্লোরে ফেরার কথা দীপিকার। এ দিকে শোনা যাচ্ছে, তিনি কোনও ন্যানি রাখতেও নারাজ। তাহলে তিনি যদিও শুটিংয়ে যান তখন কার কাছে থাকবে একরত্তি। বলিসূত্রে খবর সেই কথা ভেবেই একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন রণবীর এবং দীপিকা। তাই নাকি মেয়েকে বাড়ি নিয়ে আসার পরেই কোটি টাকার সম্পত্তি কিনে ফেলেছেন তারকা দম্পতি।

বান্দ্রায় একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তাঁরা। লক্ষ্মীকে বাড়ি আসার পরেই ১২ সেপ্টেম্বর ফ্ল্যাটের রেজিস্ট্রেশন হয়েছে। আরবসাগরমুখী এই নতুন ফ্ল্যাট তাঁরা কিনেছেন ১৫ তলায়। তাঁদের এই বাড়ি রণবীরের মা অঞ্জু ভবানীর বাড়ি থেকে প্রায় ঢিল ছোঁড়া দুরত্বে। জানেন রণবীর এবং দীপিকার এই নতুন বাড়ির দাম কত? শোনা যাচ্ছে, প্রায় ১৭ কোটি ৮০ লক্ষ টাকা দিয়ে তাঁরা এই ফ্ল্যাটটা কিনেছেন। ১৮৪৫ বর্গফুটের তাঁদের এই বাড়ির প্রতি বর্গফুটের দাম ৯৬,৪০০ টাকা।

উল্লেখ্য, এই কয়েক বছরে নিজেদের সম্পত্তি প্রায় গুছিয়ে নিয়েছেন তাঁরা। কিছু দিন আগে শাহরুখ খানের বাংলো মন্নতের পাশেই একটি বিশাল বড় বাড়ি কেনেন তাঁরা। সেই বাড়িটি প্রায় ১১২৬৬ বর্গফুটের। তাঁদের সেই বিলাসবহুল বাড়ির দাম প্রায় ১০০ কোটি টাকা। গৃহপ্রবেশের বেশ কিছু ছবিও এসেছিল প্রকাশ্যে। এছাড়াও আলিবাগে তাঁদের একটি হলিডে হোম রয়েছে। যার দাম ২২ কোটি টাকা। তবে মেয়ে হওয়ার পর তাঁদের এই নতুন বাড়ি কেনার প্রসঙ্গে অনেকেরই দাবি যে মেয়ের জন্যই মায়ের বাড়ির সামনে এই বাড়ি কিনেছেন তাঁরা। রোহিত শেট্টির আগামী ছবি ‘সিংঘম এগেন’ -এ দেখা যাবে দীপিকা-রণবীর দুজনকেই।