আবারও যৌন হেনস্থার অভিযোগ সাজিদ খানের বিরুদ্ধে, করলেন শার্লিন চোপড়া

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 19, 2021 | 6:41 PM

জিয়া খানের মৃত্যুর পর করিশ্মার সেই ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতে করিশ্মা অভিযোগ করেন, ‘হাউসফুল’-এর স্ক্রিপ্ট রিডিং সেশন চলাচালীন তাঁর বোন জিয়াকে টপ খুলে ফেলতে বলেন সাজিদ।

আবারও যৌন হেনস্থার অভিযোগ সাজিদ খানের বিরুদ্ধে, করলেন শার্লিন চোপড়া
শার্লিন ও সাজিদ।

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে আবারও যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক বলিউড অভিনেত্রী। সোমবার নিজের টুইটার হ্যান্ডেলে অভিনেত্রী শার্লিন চোপড়া ২০০৫ সালের এক ঘটনার কথা উল্লখে করে লেখেন, তাঁর বাবার মৃত্যুর পর এক সময়ে সাজিদ তাঁর পুরুষাঙ্গ বের করে শার্লিনকে অনুভব করতে বলেন। তাঁর এই চরম অভিযোগের সঙ্গে তিনি টুইটারে একটি প্রতিবেদনও শেয়ার করেন। সেই প্রতিবেদনে করিশ্মা খান সাজিদের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন বোন জিয়াকে যৌন নিগ্রহের।

জিয়া খানের মৃত্যুর পর করিশ্মার সেই ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতে করিশ্মা অভিযোগ করেন, ‘হাউসফুল’-এর স্ক্রিপ্ট রিডিং সেশন চলাচালীন তাঁর বোন জিয়াকে টপ খুলে ফেলতে বলেন সাজিদ। করিশ্মা আরও অভিযোগ করেন, জিয়া সে মুহূর্তে বুঝতে পারেননি কী করবেন। ছবির শুটিং শুরুও হয়নি, এমন এক সময় ঘটনাটি ঘটে।

করিশ্মার অভিযোগ অনুযায়ী, সে দিন জিয়া বাড়ি ফিরে রাতে ভীষণ কেঁদেছিলেন। করিশ্মা জানিয়েছিলেন, বোন জিয়া তাঁকে জানিয়েছিলেন যে, তিনি চুক্তিবদ্ধ। এবং যদি জিয়া ছবি ছেড়ে বেরিয়ে যান, তাহলে তাঁর বিরুদ্ধে সাজিদ মামলা করবেন অথবা কুৎসা ছড়াবেন এমন হুকমি দিয়েছিলেন বলেও অভিযোগ করেন করিশ্মা। এরপর করিশ্মা অভিযোগ করেন যে, বোন জিয়া যৌন হেনস্থার শিকার হন এবং হেনস্থা করেন সাজিদ।

আরও পড়ুন হুসন্ হ্য়ায় সুহানা…’, ২৫ বছর পরে একই গান গাওয়ার অভিজ্ঞতা শেয়ার করলেন চন্দনা দীক্ষিত

এর আগেও একাধিকবার সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। অভিনেত্রী সালোনি চোপড়া, রেচেল হোয়াইট, মন্দানা কারিমি-সহ বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রী যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন সাজিদের বিরুদ্ধে। এমনকি একজন সাংবাদিকও অভিযোগ করেন যে, একটি সাক্ষাৎকারের সময় নিজের পুরুষাঙ্গ বের করেছিলেন পরিচালক।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla