ভরসা দিয়েও মুখ ফিরিয়েছে, কেউ চায়নি ওকে! অনামিকার বড় সিদ্ধান্ত

কড়িকে নেয়নি কেউ। কথা দিয়েও কথা রাখেননি কেউ কেউ। তাই বলে, দুধের শিশুকে তো ছুড়ে ফেলা যায় না!

ভরসা দিয়েও মুখ ফিরিয়েছে, কেউ চায়নি ওকে! অনামিকার বড় সিদ্ধান্ত
বড় সিদ্ধান্ত অনামিকার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 9:31 PM

দিন কয়েক আগে একটা পোস্ট করেছিলেন অনামিকা চক্রবর্তী। না, নিজেকে নিয়ে নয়, পোস্ট করেছিলেন কড়িকে নিয়ে। কড়ি এক চারপেয়ে ছানা। যাকে রাস্তা থেকে উদ্ধার করেছিলেন অনামিকা। একগুচ্ছ অসুখও ধরা পড়েছিল তার। অনামিকা চিকিৎসার ভার থেকে শুরু করে সারাজীবনে খরচা নেওয়ার অঙ্গীকার করে লিখেছিলেন ছোট্ট কড়ির জন্য এক ভালবাসার বাড়ি খুঁজে দেওয়ার। না, সাড়া তিনি পাননি। কড়িকে নেয়নি কেউ। কথা দিয়েও কথা রাখেননি কেউ কেউ। তাই বলে, দুধের শিশুকে তো ছুড়ে ফেলা যায় না! অনামিকাও পারেননি। বরং নিয়ে ফেলেছেন এক বড় সিদ্ধান্ত। কড়িকে রেখে দিয়েছেন নিজের কাছে, একদিন অথবা দু’দিনের জন্য নয়, এক্কেবারে সারা জীবনের জন্য।

View this post on Instagram

A post shared by Anamika Chakraborty (@anamikachakraborty)

শুধু কি তাই, কড়িকে নিয়ে করেছেন এক ভালবাসা ভরা পোস্ট। যা পড়ে দ্রব হয়ে উঠতে পারে আপনার চোখও। অনামিকা লিখছেন, “কড়ি আমাদের সঙ্গেই থাকবে ওর বাকি জীবনটা। ঠিকাছে যদি কেউ তোকে না চায়, কারণ অনেক মানুষ পোষ্য নেওয়া ডিসার্ভই করে না। আমরা তোকে আগলে রাখব। প্রতিটা দিন তোর জীবনের সবচেয়ে ভাল দিন হতে চলেছে। কিছু মানুষ আছেন যারা কড়ির খেয়াল রেখেছেন, আমার পাশে থেকেছেন, তাঁদেরকে ধন্যবাদ। ধন্যবাদ তাঁদেরকে যারা সাহায্যের প্রতিশ্রুতি দিয়েও মুখ ফিরিয়ে নিয়েছেন। যারা ওকে আমার কাছেই রাখতে বলেছিলেন, তাঁদেরকে অনেক ধন্যবাদ, অনেকটা ধন্যবাদ।”

অনামিকার এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। কড়ি অনামিকার এই পোস্ট না পড়লেও এক হিতাকাঙ্ক্ষী লিখেছেন, “এই যে স্বার্থহীন ভাবে ভালবাসলে ওকে, ভগবান তোমার খারাপ করবেন না।” আর একজনের মতে, “এটি কড়ির ভালবাসার বাড়ি। ওর ভাল বাড়ি।” ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। বেশ কিছু ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। গত বছর অভিনেতা উদয় প্রতাপ সিংকে খুব ঘরোয়া ভাবে বিয়ে করেন তাঁরা। কড়ি, উদয়কে নিয়ে ভালই আছেন অনামিকা