Ananya Panday-Navya Naveli Nanda-Shilpa Shetty: বন্ধু নব্যা আর শিল্পার সঙ্গে ব্যস্ত রবিবারের ছবি ইনস্টাগ্রামে দিলেন অনন্যা

Ananya Panday- Navya Naveli Nanda- Shilpa Shetty: জোয়া আকতারের ‘খো গেয়ে হাম কাহাঁ’ ছবিতে তিনি আরও একবার সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে কাজ করছেন।

Ananya Panday-Navya Naveli Nanda-Shilpa Shetty: বন্ধু নব্যা আর শিল্পার সঙ্গে ব্যস্ত রবিবারের ছবি ইনস্টাগ্রামে দিলেন অনন্যা
নব্যা আর শিল্পার সঙ্গে অনন্যা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 1:56 PM

একটা ব্যস্ত রবিবার কাটালেন অনন্যা পাণ্ডে বন্ধু নব্যা নভেলি নন্দা আর শিল্পা শেট্টির সঙ্গে। অনন্যা সদ্য ডিজিটাল প্ল্যাটর্ফমে পা রেখেছেন ‘গেহরাইয়াঁ’ ছবির হাত ধরে। এই ছবিতে তিনি দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী আর ধৈর্য্যের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। কাজ না থাকলেই চাঙ্কি কন্যা বেরিয়ে পরেন ছুটি উপভোগ করতে। তাঁর খুব কাছের বন্ধু নব্যা নভেলি নন্দা। অমিতাভ বচ্চনের নাতনি, শ্বেতা বচ্চন নন্দার মেয়ে নব্যা ছোটবেলার বন্ধু অনন্যার। তাঁরা প্রায়ই একসঙ্গে সময় কাটান। সে ছবি সোশ্যাল মিডিয়াতে ভাগও করে নেন দু’জনে। যেমন রবিবারে তাঁরা গিয়েছিলেন বুক স্টোর হপিং করতে। সেই ছবি ইনস্টাগ্রামে দিয়ে অনন্যা নব্যাকে ট্যাগ করে তাতে ক্যাপশন দিয়েছেন, বুক স্টোর হপিং উইথ দিজ..?”

অন্যদিকে নব্যার সঙ্গে যাওয়ার আগে তিনি শিল্পা শেট্টি কুন্দ্রার সঙ্গে খেতে যান মুম্বইয়ের একটি রেস্তোরাঁতে। সেই ভিডিয়ো শেয়ার করেছেন শিল্পা। তিনিও খুবই সপ্রিতভ সোশ্যাল মিডিয়াতে। ভিডিয়োতে দেখতে পাওয়া যাচ্ছে তিনি, অনন্যা আর চাঙ্কি পাণ্ডের সঙ্গে একটি রেস্তোরাঁতে খেতে গিয়েছেন। ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে শিল্পা লিখেছেন, রবিবারের খাবার খুব উপভোগ করলেন। সেই খাবারের আনন্দ আরও বেশি হয়, যার দাম অন্য কেউ দেন।  চাঙ্কি পাণ্ডেকে তিনি ধন্যবাদ জানিয়েছেন এমন একটা রবিবারের ভোজ উপহার দেওয়ার জন্য।

অনন্যা এই মুহুর্তে ব্যস্ত তাঁর দুটি ছবি- ‘লিগার’ আর ‘খো গেয়ে হাম কাহাঁ’ কাজ নিয়ে। ‘লিগার’ ছবিতে তিনি ‘অর্জুন রেড্ডি’ খ্যাত বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে কাজ করছেন। হিন্দি আর তেলেগু ভাষা ছবিটি মুক্তি পাবে। জোয়া আকতারের ‘খো গেয়ে হাম কাহাঁ’ ছবিতে তিনি আরও একবার সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে কাজ করছেন। আদর্শ গৌরবও রয়েছেন ছবিতে।

আরও পড়ুন:Kapil Sharma – Palash Sen- KK- Shaan: কপিল শর্মা কেকে-র কাছে জানতে চান, প্রীতমের সঙ্গে তাঁর বিশেষ কোনও সম্পর্ক আছে কি?

আরও পড়ুন:Neena Gupta: ‘সচ কহুঁ তো’-তে নীনা গুপ্তা নিজের জীবনের সত্যিকে তুলে ধরেছেন