Kapil Sharma – Palash Sen- KK- Shaan: কপিল শর্মা কেকে-র কাছে জানতে চান, প্রীতমের সঙ্গে তাঁর বিশেষ কোনও সম্পর্ক আছে কি?

Kapil Sharma - Palash Sen- KK- Shaan: সঙ্গীত পরিচালক প্রীতমের সুরে প্রায় ৫০-৬০টি গান গেয়েছেন কেকে। এই বিষয়ে কপিল জানতে চান, “আপনার বন্ধুত্ব বিশেষ, না আপনার কাছে বিশেষ কোনও ভিডিয়ো রয়েছে ওঁনার?”

Kapil Sharma - Palash Sen- KK- Shaan: কপিল শর্মা কেকে-র কাছে জানতে চান, প্রীতমের সঙ্গে তাঁর বিশেষ কোনও সম্পর্ক আছে কি?
কপিল-এর শোতে পলাশ, কেকে, শান
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 12:27 AM

পলাশ সেন, কেকে আর শান- ত্রয়ী গায়ক একসঙ্গে কপিল শর্মার কমেডি শো-তে। সম্প্রতি তিনজনকে নিয়ে হওয়া এই শো-র আনকাট ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাগ করলেন কপিল স্বয়ং। যেখানে দেখা গেল সকলে খুব মজা করে ভাল সময় কাটালেন।

ভিডিয়োতে দেখা গেল সঙ্গীত পরিচালক প্রীতমের প্রসঙ্গ উঠেছে। ইউফোরিয়ার পলাশ সেন যিনি পেশায় চিকিৎসক, তিনি শো-তে জানালেন, যখনই প্রীতমের গলা খারাপ থাকে কোনও শো-এর আগে, তিনি পলাশ ফোন করে জানতে চান কী করবেন। এরপর কপিল প্রীতমকে নিয়ে কেকে একটি প্রশ্ন করেন, যা শুনে পলাশ  বসে থাকতে পারলেন না, সোজা হাসতে হাসতে উঠে কপিলকে জড়িয়ে ধরলেন। কী ছিল সেই প্রশ্ন? সঙ্গীত পরিচালক প্রীতমের সুরে প্রায় ৫০-৬০টি গান গেয়েছেন কেকে। এই বিষয়ে কপিল জানতে চান, “আপনার বন্ধুত্ব বিশেষ, না আপনার কাছে বিশেষ কোনও ভিডিয়ো রয়েছে ওঁনার?” এই মজার কথা শুনেই পলাশ হাসতে হাসতে উঠে পড়েন।

কয়েকদিন আগে পলাশ নিজের টুইটারে একটি ভিডিয়ো ভাগ করে নেন। যেখানে তিনি সেট থেকে বেরিয়ে ভ্যানের দিকে যেতে যেতে কপিলকে ধন্যবাদ দিয়ে বলেন, “অনেক দিন পর শান আর কেকে-র সঙ্গে ভাল সময় কাটালাম। মনে হচ্ছে ২০ বছর পিছনে ফিরে গিয়েছি। ইন্ডাস্ট্রি থেকে তেমন সাহায্য না পেলেও মানুষের ভালবাসা পেয়েছি প্রচুর। ‘ইউফোরিয়া’ আজ সকলের ভালবাসার জন্যই নিজের একটা আলাদা জায়গা করে নিয়েছে”।

কপিল নিজের শো-এর পাশাপাশি আবার সিনেমায় অভিনয়ও করতে চলেছেন। নন্দিতা দাস পরিচালিত ছবিতে তাঁকে ফুড ডেলিভারি রাইডারের চরিত্রে দেখতে পাওয়া যাবে। তাঁর সঙ্গে এই ছবিতে স্ক্রিন ভাগ করবেন সাহানা গোস্বামী।

আরও পড়ুন:Neena Gupta:  ‘সচ কহুঁ তো’-তে নীনা গুপ্তা নিজের জীবনের সত্যিকে তুলে ধরেছেন

আরও পড়ুন: Yami Gautam -Aditya Dhar: ইয়ামি জানালেন, আদিত্য ‘উড়ি’-র কলাকুশলীদের বিস্মিত করে দিয়েছিলেন!