Yami Gautam -Aditya Dhar: ইয়ামি জানালেন, আদিত্য ‘উড়ি’-র কলাকুশলীদের বিস্মিত করে দিয়েছিলেন!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Mar 14, 2022 | 12:10 AM

Yami Gautam -Aditya Dhar: শুধু নিজের পরিবার নয়, কাজের জগতকেও নিজের পরিবার থেকে ,কম মনে করেন না উড়ির পরিচালক।

Yami Gautam -Aditya Dhar: ইয়ামি জানালেন, আদিত্য 'উড়ি'-র কলাকুশলীদের বিস্মিত করে দিয়েছিলেন!
আদিত্যর সঙ্গে ইয়ামি

২০২১ সালে ইয়ামি গৌতম আর আদিত্য ধর বিয়ে করেন। দু’জনের আলাপ ‘উড়ি’ ছবির সেটে। স্বামীর প্রথম জন্মদিনে (১২ মার্চ) শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অন্যভাবে। কীভাবে আদিত্য তাঁর হৃদয় জিতেছিলেন সেই কথাই মনে করেছেন।

‘উড়ি দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবির সেটে আদিত্যর সঙ্গে পেশাদারি আলাপ। কাজের সময় কাছ থেকে দেখেছেন তাঁকে। আস্তে আস্তে ভাললাগা শুরু হয়। যে বিষয়টা আদিত্যর সবচেয়ে ভাল লেগেছিল ‘আ থার্সডে’-র নায়িকার, তা হল, ওর জীবনে পরিবারের গুরুত্ব খুব বেশি। যেটা আমার জন্যও খুবই গুরুত্বপূর্ণ। শুধু নিজের পরিবার নয়, কাজের জগতকেও তিনি নিজের পরিবার থেকে ,কম মনে করেন না ‘উড়ি’র পরিচালক। তিনি কখনই সেটে চিৎকার করেন না, বরং সংঘবদ্ধ হয়ে কাজ করাতে বিশ্বাসী তিনি। এই প্রসঙ্গে একদিনের ঘটনার উল্লেখ করেন ইয়ামি। আদিত্য না কি ইউনিটের একজনকে বিস্মিত করে দিয়েছিলেন। “আমার মনে আছে, আমাদের দলের একজন সদস্য মাটিতে বসে ছিল, আর আদিত্য চেয়ারে। ও তা দেখে নিজে উঠে মেয়েটিকে বসতে বলে চলে গেল। মেয়েটি অবাক হয়েগিয়েছিল, কারণ দলের কোনও সদস্যর জন্য এমন কেউ করে না। এমন ছোট ছোট জিনিস থেকে একজনকে বোঝা যায়। কাজের জগতে আদিত্য আমার অনুপ্রেরণা, আর সকলের প্রতি ওঁর নম্র, ভদ্র ব্যবহার মানুষ হিসেবে আমায় প্রভাবিত করেছিল”, স্মৃতির পাতা উল্টে বললেন ইয়ামি।

হিমাচল প্রদেশের বাড়িতে এক ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে ইয়ামি-আদিত্য বিয়ে করেন ৪ জুন ২০২১। ইয়ামির মতে, বিয়ের পর তাঁর কখনও মনে হয়নি, তিনি অন্য কোনো বাড়ি এসেছেন। শুধু মনে হয়েছে পরিবার বেড়েছে। ব্যস্ততার কারণে খুব বেশি সময় একসঙ্গে কাটানো হয় না স্বামী আর পরিবারের সঙ্গে, তাও সকলে তাঁকে কত ভালবাসে এটার জন্য নিজেকে ধন্য মনে করেন ইয়ামি।

উড়ি প্রথম ছবি আদিত্যর। দিল্লির ছেলে তিনি। বলিউডে লেখক হিসেবে কাজ শুরু করেন। মুলতঃ চিত্রনাট্য, সংলাপ লিখতেন তিনি। প্রথম ছবি মুক্তির আগে তিনি কতটা নার্ভাস জানতে চেয়েছিলেন ইয়ামি, তখন আদিত্য বলেন, “আমি নিজের জন্য চিন্তিত নই। দুটো কারণে চিন্তায় রয়েছি। এক, ভারতীয় সেনা। যাঁরা আমার উপর ভরসা করে ছবি করতে দিয়েছেন, তাঁদের গর্বিত করতে চাই, দুই, প্রযোজক রোনি স্ক্রওয়ালা। যিনি আমার উপর আস্থা রেখে এত টাকা লগ্নি করেছেন। তাঁকে ভাল ব্যবসা দিতে হবে।”

পেশাদারি সম্পর্ক দিয়ে শুরু হয়ে বন্ধুত্ব, বিয়ের জার্নিটা পেরতে ইয়ামি এমন ভাল মানুষকেই জীবনে বেছে নিয়েছেন।  যিনি নিজের থেকে অন্যের কথা বেশি ভাবেন।

আরও পড়ুন: Shah Rukh Khan-Alia Bhatt : শাহরুখ কোনও খাবার খান না, শুটিংয়ে হঠাৎ লক্ষ্য করেন আলিয়া!

আরও পড়ুন: Jacqueline Fernandez-Shilpa Shetty: সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তোলা ছবি ফাঁস হওয়ায় মানসিক আঘাত পেয়েছিলেন জ্যাকলিন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla