Jacqueline Fernandez-Shilpa Shetty: সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তোলা ছবি ফাঁস হওয়ায় মানসিক আঘাত পেয়েছিলেন জ্যাকলিন

Jacqueline Fernandez-Shilpa Shetty: সম্প্রতি শিল্পা শেট্টির টক শো 'সেপ অফ ইউ'-এর প্রথম পর্বে আসেন জ্যাকলিন। সেখানে তিনি জানান, ওই ছবি ভাইরাল হওয়ার পর তিনি কতটা মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন।

Jacqueline Fernandez-Shilpa Shetty: সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তোলা ছবি ফাঁস হওয়ায় মানসিক আঘাত পেয়েছিলেন জ্যাকলিন
সুকেশের সঙ্গে জ্যাকলিন (বা দিকে)
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Mar 13, 2022 | 12:08 AM

বিগত কিছুদিন ধরেই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম জড়িয়েছে প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে। কয়েকবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তাঁকে ডেকে পাঠায় দপ্তরে। প্রথমে শ্রীলঙ্কান সুন্দরী সুকেশের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে অস্বীকার করেন। কিন্তু পরবর্তী কালে তাঁর আর সুকেশের কিছু ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। ফলে তাঁকে ইডির দপ্তরে হাজিরা দিতে হয়।

সম্প্রতি শিল্পা শেট্টির ইউ টিউব টক শো ‘সেপ অফ ইউ’-এর প্রথম পর্বে আসেন জ্যাকলিন। সেখানে তিনি জানান, ওই ছবি ভাইরাল হওয়ার পর তিনি কতটা মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন। তাঁর সম্মতি ছাড়াই সুকেশের সঙ্গে তোলা ঘনিষ্ঠ ছবি মিডিয়াতে ভাইরাল হয়।

৩৬ বছর বয়সী অভিনেত্রী শিল্পাকে বলেছেন, “আমি সারাজীবন ধরে জেনেছি, এমন ঘটনা আপনাকে খারাপ ব্যক্তিতে পরিণত করতে পারবে না, যেটা খুবই গুরুত্বপূর্ণ”। জ্যাকলিন আরও জানিয়েছেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে, সোশ্যাল মিডিয়াতে তাঁকে নিয়ে লেখা হয়েছে, অথচ কেউ তাঁর কাছে আসল সত্যটা জানার চেষ্টাও করেনি।

এমন ধরনের ঘটনা হঠাৎ করে একজন মানুষের জীবনকে ভয়ানক করে তোলে। রাতারাতি সে খলচরিত্রে পরিণত হন। কিন্তু তাঁর মতে, “যে কেউ এমন ঘটনায় বিরক্ত হয়,  সে খুব অবিশ্বস্ত হতে পারে সকলের কাছে। কিন্তু আপনি সৎ থাকলে এমন বিষয় আপনাকে পরিবর্তন করতে পারবে না, এটি আপনাকে ঘুরতে দেবেন না, এটি আপনাকে বিরক্ত করতে পারবে না, এটি আপনার জীবনের আলো চুরি হতেও দেবে না, তাই ভাল থাকুন, পজিটিভ থাকুন”,  তিনি শিল্পাকে বললেন।

জ্যাকলিনের আশাবাদী চিন্তাভাবনা, তাঁকে বিতর্ক থেকে দূরে থাকার অনুপ্রেরণা জোগায়। কিছুদিন আগে শিল্পাও তাঁর স্বামী রাজ কুন্দ্রার পর্নভিডিয়ো জনিত কান্ডে জড়িয়ে ছিলেন। তাঁর জীবন দিয়েও ঝড় বয়ে যায়। সেই প্রসঙ্গ তুলে শিল্পা জ্যাকলিনকে বলেন, “আমাদের মধ্যে আরও একটি মিল আছে। আমরা ভিতর থেকে পজিটিভ”। জ্যাকলিন আরও যোগ করেন, ২০২০ সালের মহামারী আর মিডিয়ায় ট্রোলিংয়ের পর তিনি ভীষণ একাকীত্ব অনুভব করেন। যার জন্য তিনি থেরাপিস্টের সাহায্যও নেন।

আরও পড়ুন- Shah Rukh Khan-Alia Bhatt : শাহরুখ কোনও খাবার খান না, শুটিংয়ে হঠাৎ লক্ষ্য করেন আলিয়া!

আরও পড়ুন- Remo D’souza-Mouni Roy-Sonali Bendre: ঘরে ফিরছেন রেমো সঙ্গে সোনালি, জয়ও, নতুন অতিথি মৌনি!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla