Remo D’souza-Mouni Roy-Sonali Bendre: ঘরে ফিরছেন রেমো সঙ্গে সোনালি, জয়ও, নতুন অতিথি মৌনি!

Remo D’souza-Mouni Roy-Sonali Bendre: ‘ডিআইডি লিটল মাস্টারস’ অডিশনে বেশ কিছু খুদে নৃত্যশিল্পীদের নাচ দেখে বিচারকদের না কি বলতেই হচ্ছে এরা ‘ডান্স কে বাপ’!

Remo D’souza-Mouni Roy-Sonali Bendre: ঘরে ফিরছেন রেমো সঙ্গে সোনালি, জয়ও, নতুন অতিথি মৌনি!
ডিআইডি-র মঞ্চে বিচারক-সঞ্চালক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 5:20 PM

‘ডান্স ইন্ডিয়া ডান্স’ (ডিআইডি) রিয়্যালিটি শো-এর প্রথম সিজনে বিচারকের আসনে ছিলেন রেমো ডি’সুজা। তারপর জল অনেক গড়িয়েছে। তিনি এরমধ্যে নিজের একটি ডান্স রিয়্যালিটি শোও শুরু করেছেন। কিন্তু বাইরে থাকলেও ঘরের টান আবার তাঁকে নিয়ে এল ‘ডিআইডি’-র মঞ্চে। তবে বড়দের নয়, এবার তাঁকে পাওয়া যাবে ‘ডিআইডি লিটল মাস্টারস’-এ। তাঁর মতোই ঘরে ফিরছেন সোনালি বেন্দ্রেও। চ্যানেল এক হলেও তাঁর ক্ষেত্রেও এই শো-এর বিচারক হওয়া প্রথমবারই। এর আগে ‘ইন্ডিয়া’জ বেস্ট ড্রামেবাজ’-এ তিনি বিচারক ছিলেন, তাও ৪ বছর আগে। ‘ডিআইডি লিটল মাস্টার’-এর হাত ধরে প্রথমবার মৌনি রায়কে পাওয়া যাবে বিচারকের আসনে। ডান্স পারর্ফম করতে দেখা গেছে বহুবার তাঁকে, এমনকি প্রতিযোগীও ছিলেন ডান্স রিয়্যালিটি শো-এর, কিন্তু বিচারক এই প্রথম। বিয়ের পর তিনি এই শো-এর মাধ্যমে কাজে ফিরছেন। অনুষ্ঠান সঞ্চালনক হিসেবে জয় ভানুশালিকেও আবার ছোটদের মাঝে পাওয়া যাবে।

ভারতের বিভিন্ন শহর থেকে বাচ্চাদের খুঁজে বের করা হয়েছে। এর মধ্যে অডিশনে বেশ কিছু খুদে নৃত্যশিল্পীদের নাচ দেখে বিচারকদের না কি বলতেই হচ্ছে এরা ‘ডান্স কে বাপ’! ১৫ জন বেস্ট ডান্সারদের নিয়ে শুরু হবে প্রতিযোগিতা। ১২ মার্চ রাত ৯টায় শুরু হবে ‘ডিআইডি লিটল মাস্টারস’-এ। প্রতি শনি-রবিবার হবে এই শো।

“অভিনেত্রী হিসেবে ডান্স বরাবরই পছন্দ। এর আগে অন্য একটি রিয়্যালিটি শোতে ভারতে বিভিন্ন শহরে গুণী অভিনেতা শিল্পীদের দেখেছি, এবার এই খুদে ডান্সারদের চমক দেখার জন্য তৈরি। আমি মাঝে মাঝে ভাবি আমাদের এখানে কত প্রতিবানেরা আছে। এমন শো থেকে তাঁদের জানতে পারি, চিনতে পারি”, বললেন সোনালি।

রেমোর মতে, “ইন্ডাস্ট্রিতে ডান্সের মঞ্চ প্রস্তুত করেছে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’। এখানে শুধু প্রতিযোগীরা অংশ নেয় না, তাঁদের প্রতিভাকে আরও বিকশিত করা হয়। প্রখম সিজনে বিচারক ছিলাম, আবার ফিরে এলাম, খুদেদের ডান্স দেখতে। আবারও অনেক নতুন প্রতিভাদের পাব বলে”।

“প্রথমবার কোনও ডান্স রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে। ডান্স করা আর উল্টোদিকে বসে বিচার করার মধ্যে বিস্তর ফারাক। তাও আবার খুদের ডান্স। বিচার কী করব জানি না, আমি তো এঁদের নাচ উপভোগ করব,” বললেন মৌনি।

এবারের খুদে ‘ডান্স কে বাপ’-রা কতটা বিচারকদের চাপে ফেলে তা দেখতে চোখ রাখতে হবে ‘ডিআইডি লিটল মাস্টারস’-এ আজ রাত ৯টায়।

আরও পড়ুন- Prabhas-Pooja Hegde: প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমা হলে মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই পাইরেসির শিকার!

আরও পড়ুন- Radhe Shyam Box Office: বাহুবলির কালেকশন থেকে সামান্য পিছিয়ে রাধে শ্যাম, কড়া টক্কর প্রভাস বনাম প্রভাস