Radhe Shyam Box Office: বাহুবলির কালেকশন থেকে সামান্য পিছিয়ে রাধে শ্যাম, কড়া টক্কর প্রভাস বনাম প্রভাস

Radhe Shyam- রাধে শ্যাম-এর প্রথম দিনের আয়েই বাজিমাত, বছরের সবথেকে বড় ওপেনিং, নেটপাড়ায় প্রভাস ঝড়ে কাবু ভক্তমহল।

Radhe Shyam Box Office: বাহুবলির কালেকশন থেকে সামান্য পিছিয়ে রাধে শ্যাম, কড়া টক্কর প্রভাস বনাম প্রভাস
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 12:01 PM

করোনা কাটিয়ে বক্স অফিসের (Box Office Collection) ছন্দে ফেরার পালা এবার শুরু। ইতিমধ্যেই একাধিক ছবির হাত ধরে প্রেক্ষাগৃহে পা রেখেছে দর্শক মহল। ধীরে ধীরে সবটা স্বাভাবিক। এমনই অবস্থায় লক্ষ্মীলাভে প্রভাসই যেন তুরুপের তাস। একের পর এক ছবি মুক্তির তালিকায় অপেক্ষায়। এমনই পরিস্থিতিতে ঝড়ের গতীতে রাতারাতি ভাইরাল রাধে শ্যাম। অন্য লুকে, অন্য স্বাদে প্রভাস (Superstar Prabhas)। এমন পরিস্থিতিতে ঠিক কতটা বাহুবলির এই লুক দর্শকমনে ধরবে, সেই প্রশ্ন থেকেই গিয়েছিল অনেকের মনে।

তবে ভক্তের টানে আবারও ছক্কা হাঁকালেন দক্ষিণী সুপারস্টার, তা বলাই বাহুল্য। ছবির প্রথম দিনের কালেকশনে চোখ রাখলেই সম্পূর্ণ বিষয়টি স্পষ্ট হয়ে দাঁড়ায়। গাঙ্গুবাই কাথিওয়াড়ি ছবির দাপটের পর এবার রাধে শ্যামের পালা। প্রথম দিনই তা ঘরে তুলল ৪.৫০ কোটি টাকা। তবে অবাক করা বিষয় হল এই কালেকশন কেবলমাত্র ঘরে উঠে এসেছে হিন্দি ছবির ব্যবসা থেকেই। এরপর নানান ভাষায় মুক্তি পাওয়া এই ছবির কালেশকন একত্রিত হয়ে যে সংখ্যাটা নেহাতই কম দাঁড়াবে না তা স্পষ্ট।

প্রভাসের বিগ ওপেনিং মানেই বাহুবলি। বাহুবলি ছবির মুক্তিতে প্রথম দিন আয় হয়েছিল ৫ কোটি টাকা। এবার রাধে শ্যাম তা থেকে মাত্র ৫০ লাখ পিছিয়ে। যার ফলে বলাই চলে এই ছবি আরও এক ব্লকবাস্টার হিট দিতে চলেছে বক্স অফিসে। প্রথম সপ্তাহেই ঝড়ের গতীতে এইছবি যে দর্শকমনে রাজত্ব করতে চলেছে সেই ইঙ্গিত মিলল প্রথম দিনেই। রিভিউ নিয়ে নানান জনের নানান মত। তবে চলতি বছরে এটাই যে বক্স অফিসে প্রথম সুপারহিট ওপেনিং, তা ইতিমধ্যেই নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। রোম্যান্টিক লুকে প্রভাসের দাপট এবার যে বেশ কিছুটা আয় বাড়িয়ে স্বস্তিতে ফেলতে পারে বিনোদন জগতকে তা আর আলাদা করে বুঝিয়ে দেওয়ার প্রয়োজন নেই। মোটের ওপর প্রভাসের কথায়, বাহুবলির সাফল্যই যেন তাঁকে মুক্তির আগে তাড়িয়ে নিয়ে বেড়ায়, ঠিক কতটা হিট হবে ছবি, দর্শকেরা কতটা পছন্দ করবে সেই চিন্তা থেকেই যায়, তবে রাধে শ্যাম ছবির ক্ষেত্রে তা যে নিরাশ করেনি ভক্তদের, প্রথম দিনের উচ্ছ্বাসে তা প্রমাণিত, এখন দেখার, দীর্ঘ সফরে মোটের ওপর রাধে শ্যামের আয় ছুঁতে পারে কি না বাহুবলির আয়কে।

আরও পড়ুন: Siddhant Chaturvedi: সিদ্ধান্ত কি ‘বিশ্বাসঘাতক’, তা হলে সমুদ্র সৈকতে এটা কী করলেন লুঙ্গি পরে?

আরও পড়ুন: Jubin Nautiyal Marriage: রূপকথার প্রেম, নরম তুলতুলে! তা হলে কি বিয়ের দিন আগত জুবিন নটিয়ালের?

আরও পড়ুন: Bengali Serial-Bengali Audience: “দর্শকের ভাল লাগেনি বলে গল্প পাল্টেছি, এরকম কোনওদিনও করিনি”, সাফ জানালেন লীনা গঙ্গোপাধ্যায়