Siddhant Chaturvedi: সিদ্ধান্ত কি ‘বিশ্বাসঘাতক’, তা হলে সমুদ্র সৈকতে এটা কী করলেন লুঙ্গি পরে?

Siddhant-Akshay-Bachchan Pandey-Bewafa: কপিল শর্মাকে নিজের জীবনের বিশ্বাসঘাতক মনে করেন কে?

Siddhant Chaturvedi: সিদ্ধান্ত কি 'বিশ্বাসঘাতক', তা হলে সমুদ্র সৈকতে এটা কী করলেন লুঙ্গি পরে?
সিদ্ধান্ত চতুর্বেদী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 11:10 AM

‘বচ্চন পাণ্ডে’ (Bachchan Pandey) ছবির গান ‘বেওয়াফা’। সেই গানে নাচানাচি করলেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi)। ট্রেন্ড আজকের নয়। বছর খানেক আগে থেকেই লক্ষ্য করা যাচ্ছে। একটি গানকে কিংবা ছবিকে হিট করানোর জন্য এটা-সেটা চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়। অন্য অভিনেতারা সেই চ্যালেঞ্জে গা ভাসিয়ে দেন। যেমন ভাসালেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী।

সমুদ্র সৈকতে লুঙ্গি পরে নাচতে দেখা যায় অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে সিদ্ধান্ত লিখেছেন, “ইউধরার সেটে সবাই বলল বেওয়াফা! অক্ষয় কুমার পাজি।” কমেন্ট সেকশনে মালবিকা মোহনন লিখেছেন, “লুঙ্গিতে ইউডি। আরে আরে… এই চ্যালেঞ্জ নিয়ে সিদ্ধান্ত চতুর্বেদী দারুণ কাজ করেছেন।”

বৃহস্পতিবার অক্ষয় কুমার একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। সেই ভিডিয়োতে সহ-অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে নাচতে দেখা যায় তাঁকেও। ছিলেন আরশাদ ওয়ার্সি ও জ্যাকলিন ফার্নান্ডেজ়। তাঁরা সকলেই বচ্চন পাণ্ড-এর কাস্ট। ভিডিয়ো শেয়ার করে অক্ষয় তাতে লিখেছিলেন, “সারে বোলো বেওয়াফা। আপনারাও কি এই গানের তালে পা মেলাচ্ছেন?”

‘বেওয়াফা চ্যালেঞ্জ’ শুরু করেছেন অক্ষয় কুমার নিজেই। ‘দ্য কপিল শর্মা শো’তে এসে তিনি শুরু করেছিলেন এই চ্যালেঞ্জ। মজা করে লিখেছিলেন, “বেওয়াফা… অর্থাৎ বিশ্বাসঘাতক। সকলের জীবনে থাকে। আমার জীবনে সেই ব্যক্তি কপিল শর্মা। আর আপনার? সারে বোলো বেওয়াফার সঙ্গে রিল তৈরি করুন। জোর সে বোলো বেওয়াফা।”

২০১৯ সালে ‘হাউসফুল ৪’ ছবিতে একসঙ্গে কাজ করার পর দ্বিতীয়বারের জন্য অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পাণ্ডে’তে কাজ করলেন কৃতি শ্যানন। ছবির পরিচালনা করেছেন ফারহাদ শামজি। সাজিদ নাদিয়াদওয়ালা এই ছবির প্রযোজক। ১৮ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ছবি।

১১ ফেব্রুয়ারি মুক্তি পায় ‘গেহরাইয়াঁ’। সম্পর্কের বিশ্বাসঘাতকতা নিয়ে গল্প। জ়ায়েনের চরিত্রে দেখা যায় সিদ্ধান্তকে। জ়ায়েন চরিত্রটিকে বিশ্বাসঘাতক হিসেবে প্রতিস্থাপন করা হয়।

আরও পড়ুন: Jubin Nautiyal Marriage: রূপকথার প্রেম, নরম তুলতুলে! তা হলে কি বিয়ের দিন আগত জুবিন নটিয়ালের?

আরও পড়ুন: Bengali Serial-Bengali Audience: “দর্শকের ভাল লাগেনি বলে গল্প পাল্টেছি, এরকম কোনওদিনও করিনি”, সাফ জানালেন লীনা গঙ্গোপাধ্যায়

আরও পড়ুন: Janhvi Kapoor: ঠিক মতো ঘুমতে পারছেন না জাহ্নবী কাপুর, কয়েকটি শব্দ নাকি তাড়া করছে তাঁকে