Janhvi Kapoor: ঠিক মতো ঘুমতে পারছেন না জাহ্নবী কাপুর, কয়েকটি শব্দ নাকি তাড়া করছে তাঁকে

Janhvi Kapoor-Bollywood Life: জাহ্নবীকে উপদেশ দিয়েছেন প্রিয় বান্ধবী ও অভিনেত্রী সারা আলি খান।

Janhvi Kapoor: ঠিক মতো ঘুমতে পারছেন না জাহ্নবী কাপুর, কয়েকটি শব্দ নাকি তাড়া করছে তাঁকে
জাহ্নবী কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 5:35 PM

‘গো স্লো’ (ধীরে চলো)! এই দুটি শব্দই এখন রাতের ঘুম কেড়ে নিয়েছে শ্রীদেবী কন্যা অভিনেত্রী জাহ্নবী কাপুরের। সোশ্যাল মিডিয়ায় তাঁর পিলাটিস ক্লাসের ভিডিয়ো পোস্ট করেছেন জাহ্নবী। সেই ভিডিয়োয় তাঁর ট্রেনার নম্রতা পুরোহিতকে বার বার বলতে শোনা যায় এই দুটি শব্দ – ‘গো স্লো’। ক্যাপশনে মজার একটি লেখা টাইপ করেছেন জাহ্নবী। লিখেছেন, “আমি যখন ঘুমিয়ে পড়ি শুনতে পাই নম্রতা পুরোহিত ক্রমাগত বলছেন গো স্লো।”

View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

জাহ্নবী কাপুরের পিলাটিস ক্লাসে মাঝেমধ্যে যুক্ত হন অভিনেত্রী সারা আলি খানও। তাঁর শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা যায় নম্রতা পুরোহিত তদারকি করছেন জাহ্নবীর ওয়ার্কআউট সেশন। ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে সারা লিখেছেন, “গো উইথ দ্য ফ্লো। স্টেডি অ্যান্ড স্লো, কিক হাই-স্কোয়াট লো। এই ভাবেই তুমি সোনার মতো জেল্লা পাবে। আরও ভাল ফল পাওয়ার জন্য নম্রতা পুরোহিত তোমাকে দেখিয়ে দেবেন।”

কাজের দিক থেকে দেখতে গেলে জাহ্নবী কাপুর এখন ‘দোস্তানা টু’ ছবির জন্য ভয়ানক ব্যস্ত। সেই ছবিতে প্রথমে কার্তিক আরিয়ানের অভিনয় করার কথা ছিল। কিন্তু করণ জোহর ও তাঁর প্রযোজনা সংস্থার সঙ্গে সমস্যায় জড়িয়েছেন কার্তিক। শোনা যায়, করণের ধর্মা নাকি ব্যান করেছে কার্তিককে। আর কোনওদিনও নাকি কাজ করবে না অভিনেতার সঙ্গে। সেই জায়গায় কোন অভিনেতা কাজ করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। জাহ্নবীকে দেখা যাবে ‘গুড লাক জেরি’ ও ‘মিলি’তেও।

গত বছর মুক্তি পায় ‘রুহি’। ছবিতে জাহ্নবী কাপুরের বিপরীতে অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও বরুণ শর্মা। ২০১৮ সালে ঈশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ ছবিতে ডেবিউ করেছিলেন জাহ্নবী। তারপর মুক্তি পায় জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’।

আরও পড়ুন: Yami Gautam: ১০ বছরের অপেক্ষার অবসান, অভিনয় জগতে প্রথম বাজিমাতে আবেগঘন ইয়ামি

আরও পড়ুন: Jibanananda Das Web Series: জীবনানন্দ দাশের জীবনভিত্তিক ওয়েব সিরিজ়, পরিচালনায় অনিন্দ্য পুলক!

আরও পড়ুন: Parambrata Chattopadhyay: পর্দায় বার বার মহিলাদের সহযোগী হতে আপত্তি নেই পরমব্রতর