Yami Gautam: ১০ বছরের অপেক্ষার অবসান, অভিনয় জগতে প্রথম বাজিমাতে আবেগঘন ইয়ামি

A Thursday-Yami Gautam: ইয়ামির পরিবারের সদস্যদের কাছে তাঁর 'আ থার্সডে'-এর চরিত্রটি মাইলফলক।

Yami Gautam: ১০ বছরের অপেক্ষার অবসান, অভিনয় জগতে প্রথম বাজিমাতে আবেগঘন ইয়ামি
ইয়ামি গৌতম।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Mar 11, 2022 | 4:33 PM

তাঁর পারফরম্যান্স নিয়ে সব জায়গায় কথা হচ্ছে। কথা হচ্ছে ইয়ামি গৌতমকে নিয়ে। খুবই ইনটেন্স একটি চরিত্রে দেখা যায় তাঁকে। স্কুলের বাচ্চাদের আটকে রাখে ইয়ামি অভিনীত চরিত্র নয়না। এমন চরিত্রে কেউই আগে দেখেননি ইয়ামিকে। ই-টাইমসের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে ‘আ থার্সডে’ সম্পর্কে নানা কিছু বলেছেন অভিনেত্রী। বলেছেন, তাঁর পরিবারের সদস্যরা আবেগতাড়িত হয়ে পড়েছিলেন। ছবির সিক্যুয়েল নিয়েও কথা বলেছেন তিনি।

ইয়ামি বলেছেন, “ছোট একটি ছবি। কিন্তু কী দারুণ এর প্রভাব। সততার সঙ্গে তৈরি করেছেন নির্মাতারা। এমন একটি ছবির অংশ হতে পেরে আমি গর্ববোধ করছি। আমরা আমাদের কাজ করেছি। কিন্তু দর্শকই ছবিটি বড় করে তুলেছেন।”

ছবির সিক্যুয়েল হবে কি? ইয়ামি বলেছেন, “আমি যদি এই ছবির প্রযোজক হতাম নিশ্চয়ই সিক্যুয়েল তৈরি করতাম।” অনেকগুলো বছর এরকম একটি চরিত্র করার জন্য অপেক্ষা করেছিলেন ইয়ামি। নায়িকার কথায়, “আমি এক জায়গায় থেমে গিয়েছিলাম। এই ছবি আমাকে আবার চলতে সাহায্য করছে। ৩৬০ ডিগ্রি ঘুরেছে।”

ইয়ামির পরিবারের সদস্যদের কাছে তাঁর ‘আ থার্সডে’-এর চরিত্রটি মাইলফলক। প্রত্যেকেই নাকি আবেগতাড়িত হয়ে পড়েছিলেন। এই ধরনের একটি চরিত্র পেতে তাঁর ১০ বছর সময় লেগেছে। ইয়ামি বলেছেন, “আমার মনে হয় ছবিটির সঙ্গে আমি দারুণভাবে জড়িত হয়ে পড়েছি।”

অভিনেতা হিসেবে সব ধরনের চরিত্রে কাজ করতে আগ্রহী ইয়ামি। প্রথমদিকে মজার মজার চরিত্রেই তাঁকে কাস্ট করা হত। কিন্তু ধীরে ধীরে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘বালা’র মতো ছবিতেও কাজ করতে শুরু করেন ইয়ামি। সিরিয়াস চরিত্রে কাজে আগ্রহী হয়ে পড়েছেন অভিনেত্রী। নিদর্শন ‘আ থার্সডে’।

আরও পড়ুন: Jibanananda Das Web Series: জীবনানন্দ দাশের জীবনভিত্তিক ওয়েব সিরিজ়, পরিচালনায় অনিন্দ্য পুলক!

আরও পড়ুন: Alia Bhatt-Sanjay Leela Bhansali: প্রথম রিভিউ পেয়ে হাত থেকে ফোনটাই পড়ে গিয়েছিল ভনসালীর

আরও পড়ুন: Parambrata Chattopadhyay: পর্দায় বার বার মহিলাদের সহযোগী হতে আপত্তি নেই পরমব্রতর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla