Ananya Pandey On Bollywood: নেপোটিজমের আশীর্বাদ নয়, কয়েক বছরেই হার-জিত চাক্ষুস করেছে অনন্যা

Bollywood Gossip: বলিউডে পা রেখে কেমন অভিজ্ঞতা অনন্যা পান্ডের, নেপোটিজমের তকমা ভেঙে এবার পরিণত হওয়ার পথে সেলেব কন্যা।

Ananya Pandey On Bollywood: নেপোটিজমের আশীর্বাদ নয়, কয়েক বছরেই হার-জিত চাক্ষুস করেছে অনন্যা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 12:57 PM

স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ ছবির মধ্যে দিয়ে বি-টাউনে আত্মপ্রকাশ চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডের (Ananya Pandey)। করণ জোহারের হাত ধরেই এই সেলেব কন্যার অভিষেক। বর্তমানে টিনসেল টাউনে নেপোটিজম নিয়ে চর্চা তুঙ্গে। যার মধ্যে অন্যতম নাম করণ জোহর (Karan Johar)। বেছে বেছে সেলেব সন্তানদেরই তিনি সুযোগ দিচ্ছেন কেন! এই নিয়ে হাজারও তর্ক বিতর্ক বর্তমান। কিন্তু এই প্রসঙ্গে বর্তমানে যে ছবিটি তৈরি হয়েছে বলিপাড়ায়, তা কিন্তু বেশ খানিকটা ভিন্ন, নেপোটিজমের তকমা থাকলেও বক্স অফিসে দর্শকদের রায়ই শেষ কথা। তাই সুযোগ পাওয়া, আর নিজেকে প্রতিষ্ঠিত করে তোলার মাঝে পার্থক্যটা বর্তমান। আর কেরিয়ারের কয়েকবছরেই সেই সুক্ষ্ম সমীকরণটি সাফ বুঝে গিয়েছেন অনন্যা পান্ডে। বয়স ছিল মাত্র ১৯ বছর, স্কুলের গণ্ডি পার করেই কেরিয়ার শুরু হয়ে যায় তাঁর।

এরপর শুরু হয় নতুন সফর, অনন্যার কথায়, প্রথমটায় বেশ তাঁকে প্রোটেক্টিভভাবে উপস্থাপনা করা হয়েছিল, তবে পরবর্তীতে তিনি সেই বিষয়টা সম্পূর্ণ অর্থে পাল্টে যেতে থাকে। অনন্যার কথায়, জীবনেও বেশ কিছু পরিবর্তন দেখা যায়। কারণ একটাই, তাঁর বন্ধুরা এখনও পর্যন্ত কেউ স্কুলে কেউ আবার কলেজে রয়েছে। অনন্যার কাজের সূত্রে তাঁদের সঙ্গে বেশ কিছুটা দুরত্বও তৈরি হয়। তবে বর্তমানে সেই খামতিগুলোকে মিটিয়ে নতুন করে সবটা সাজিয়ে নিতে চায় অনন্যা পান্ডে। চায় একটা ব্যালন্স বজায় রাখতে। আবারও বন্ধুদের সঙ্গে দেখা করা, কথা বলা, পুরোনো ছন্দে ফিরে যাওয়া, পাশাপাশি ভালো কাজ করা, সবটাই সে এখন গুছিয়ে করতে চায়। কেরিয়ারে বিশাল কোনো কাজ করে ফেলেছেন তিনি এমনটা কখনই মনে করেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খুলে অনন্যা জানান, কেরিয়ারে কয়েকটি ছবি করেই সে সাফল্য-ব্যর্থতা দুইয়ের স্বাদই নিয়ে নিয়েছেন।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

নেপোটিজম বা বিটাউনে অন্দরমহলের সদস্য হলেই যে সোনার চামচ মুখে নিয়ে জন্ম হয়, বিষয়টা এমনটা নয়। হয়তো সুযোগ পাওয়া যায়, অনন্যা প্রথমটায় ঠিক যেভাবে তা পেয়েছে, কিন্তু পরবর্তীতে নিজের ক্ষমতায় পায়ের তলার মাটি শক্ত করে ফেলতে হয়। কঠিন লড়াইটা সেখানেই। অনন্যা কথায়, কফি উইথ করণ-এ সে কয়েকবছর আগেই এসেছিল, কিন্তু আজ মনে হয় মাঝে কেটে গিয়েছে অনেকটা সময়। এর মাঝে যে অনেক ছবি করেছেন তিনি এমনটা নয়, তবে যা অভিজ্ঞতা সঞ্চয় হয়েছে বি-টাউন থেকে, অনন্যার কথায়, বর্তমানে সেই অনুযায়ী নিজেকে গড়ে নেওয়া পালা।

আরও পড়ুন- Yash-Nusrat Movie: রিল-রিয়েল লাইফে বাজিমাত, শতগুঞ্জন এড়িয়ে আবারও ফিরল যশ-নুসরত জুটি