Yash-Nusrat Movie: রিল-রিয়েল লাইফে বাজিমাত, শতগুঞ্জন এড়িয়ে আবারও ফিরল যশ-নুসরত জুটি

Mastermoshai Apni Kichu Dekhenni- শ্যুটিং-এর কাজ শেষ হল এবার মাস্টারমশাই আপনি কিছু দেখেননি ছবির। টানটান রোম্যান্স নয়, এবার খানিক ভিন্নস্বাদে একই ফ্রেমে যশরত।

Yash-Nusrat Movie: রিল-রিয়েল লাইফে বাজিমাত, শতগুঞ্জন এড়িয়ে আবারও ফিরল যশ-নুসরত জুটি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 1:25 PM

যশ-নুসরত রসায়ন (Yash Dasgupta-Nusrat Jahan), পর্দায় নতুন নয়, প্রতিটা ক্ষেত্রেই ভক্তদের মন বেজায় জয় করে রেখেছে এই সেলেব জুটি। এস ও এস কলকাতা থেকেই শুরু সম্পর্কের বিতর্ক, নানান ঝড় কাটিয়ে অবশেষে ছন্দে ফেরার পালা (Upcoming Bengali Movie)। যদিও নুসরত জাহান বরাবরই সমাজের কোনও কটুক্তিকেই খুব একটা গুরুত্বদেন না বলে সাফ জানিয়েছেন বারে বারে। তবে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নানান চর্চা বা পরিস্থিতির পোস্টমর্টাম করাটা নিত্য দিনের বিষয় হয়ে দাঁড়ায়। নিখিলের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে এস ও এস কলকাতা শ্যুটে যশের কাছাকাছি আসা, লিভইন থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়া, আজ সে সব তর্ক-বিতর্ক অতীত। রিয়েল লাইফে দিব্যি আছেন এই জুটি।

একে অন্যের সঙ্গে গাঁটছড়া বেঁধে যাকে বলে চুটিয়ে সংসার করার পালা। তবে রিল লাইফ থেকে সরে দাঁড়ানো নয়। পরিস্থিতির মুখোমুখি হয়ে ইতিমধ্যেই একাধিক ক্ষেত্রে নিজের দাপটে কামব্যাক করেছেন নুসরত জাহান। এবার পর্দায় একযোগে ফিরছে যশ নুসরত জুটি। সোশ্যাল মিডিয়ার পাতায় বরাবরই সক্রিয় নুসরত জাহান। নানান পোস্টে ভ্যাকেশন ট্রিপ হোক বা যশ-ইশানের সঙ্গে কাটানো কিছু ঘনিষ্ট মুহূর্তই হোক, সবটাই ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়ে থাকেন তিনি। তবে ভক্তদের অপেক্ষা ছিল একটাই, এই জুটির পর্দায় রোম্যান্স আবারো কবে দেখা যাবে! এবার সেই উপহার নিয়েই আসতে চলেছেন পরিচালক শীলাদিত্য মৌলিক।

মাস্টারমশাই আপনি কিছু দেখেননি, ছবির খবর সামনে এসেছিল আগেই। তবে এবার যশরত এই ছবির কাজ শেষ করে ফেলল। সদ্য এমনই খবর ভাগ করে নিলেন পরিচালক শীলাদিত্য। ছবির প্রযোজনায় রয়েছেন এনা সাহা ও বনানী সাহা। মোমো-র লেখা এই গল্পেই সম্মতি ছিল সেলেব জুটির। শোনানো হয়েছিল আরও বেশ কিছু স্ক্রিপ্ট। তবে এই চিত্রনাট্যটিই তাঁরা বেছে নিয়েছিলেন তাঁদের আগামী ছবির জন্য, এক সাক্ষাৎকারে পরিচালক এমনটাই জানান, গল্পের প্রতিটা ভাঁজে রাজনীতি, ছাত্রনেতা, খুন সব মিলিয়ে এবার একেবারে অন্য ধাঁচে অন্য ছাঁচে নিজেদের উপস্থাপনা করতে চলেছেন এই জুটি। এখন কেবল ছবির মুক্তির অপেক্ষা।

আরও পড়ুন– Salman Khan-Mother Teresa: নারী দিবসে সলমন খানের মাদার টেরেজাকে শ্রদ্ধাঞ্জলি

আরও পড়ুন- Lara Dutta-The Matrix: ‘দ্য ম্যাট্রিক্স’ ছবির কাজ ছেড়ে দিয়েছিলেন লারা দত্তা, কিন্তু কেন?