Salman Khan-Mother Teresa: নারী দিবসে সলমন খানের মাদার টেরেজাকে শ্রদ্ধাঞ্জলি

Salman Khan-Mother Teresa: সলমনের রঙের ছটায় ফুটে ওঠা এই নানা ছবির নাম রাখা হয়েছে- ‘Motherhood – An Artistic Ode to Mother Teresa’

Salman Khan-Mother Teresa: নারী দিবসে সলমন খানের মাদার টেরেজাকে শ্রদ্ধাঞ্জলি
রংৃতুলি হাতে সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 5:51 PM

সলমন খান মানেই নতুন কিছু। এবার তাঁকে পাওয়া গেল রং-তুলি হাতে। নারী দিবসের দিন নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে তাঁকে দেখা গিয়েছে নিজের স্টাইলে কখনও বসে, কখনও শুয়ে ক্যানভাসে রং ভরছেন। যাঁর ছবি আঁকছেন, তিনি আর কেউ নন, শান্তির দূত হিসেব যিনি নোবেল পুরস্কার পেয়েছিলেন, সে-ই মাদার টেরেজা। সঙ্গে আরও দুই নারী-একজন কালো কাপড়ে মুখ ঢেকে, অন্যজন কমলা কাপড় দিয়ে ঘোমটা দিয়ে রয়েছেন।

শুধু ভিডিয়ো নয়, সঙ্গে সলমন ক্যাপশন দিয়েছেন, যা তিনি রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর প্রত্যেক এপিয়োড শেষে বলতে বলতে যান, সঙ্গে যোগ করেছেন নারী দিবসের শুভেচ্ছা- “ডু হোয়াটএভার ইউ ওয়ান্ট টু ডু বাট ডোন্ট ট্রাবল ইওর মাদার…..হ্যাপি ওমেন্স ডে।“ (তুমি যা খুশি তাই করতে পার, কিন্তু মাকে কখনও বিরক্ত কর না। শুভ নারী দিবস) এই ভিডিয়োর মধ্যে দিয়ে সলমন শুধু নারী দিবসের শুভেচ্ছাই জানাননি, মাদারহুডকে শ্রদ্ধাঞ্জলিও দিয়েছেন।

শুটিং নেই মানে বজরঙ্গি ভাইজান চুপচাপ বসে আছেন, তা একেবারেই নয়। বরং তাঁকে পাওয়া যায় বিভিন্ন মুডে। কখনও গান গাইছেন, কখনও নিজের ফার্ম হাউজে  চাষবাস করছেন, তো কখনও আস্তাবলে ঘোড়ার যত্ন নিচ্ছেন নিজের হাতে।  জিমে কসরৎ তাঁর রুটিন কাজ। আবার কখনও দেখা যায় সাইকেল নিয়ে বেরিয়ে পরেছেন। কিংবা ভাইপো-ভাগ্নে-ভাগ্নির সঙ্গে খেলা করছেন। আর এ সবই তিনি নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বিভিন্ন পোস্টের মাধ্যমে। যেমন এবার মন ভাল রাখতে তিনি ক্যানভাসে তুলি ধরেছেন। তাও ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

সলমনের রঙের ছটায় ফুটে ওঠা এই নানা ছবি খুব শীঘ্রই  দেখতে পাওয়া যাবে গুগল আর্ট গ্যালারিতে। এর নাম রাখা হয়েছে- ‘Motherhood – An Artistic Ode to Mother Teresa’। সল্লু ভাইয়ের শেষ মুক্তি পাওয়া কয়েকটি ছবি বক্স অফিসে ভাল ফল করতে পারেনি। আগামী বছর  সলমন তাঁর লাকি ক্যাটরিনা কাইফকে নিয়ে ফিরছেন ‘টাইগার থ্রি’ ছবিতে ইদের মরশুমে। ছবির শুটিং শেষ। তার আগে এখন টাইগার রং-তুলিতে নিজেকে ব্যস্ত রেখেছেন।

আরও পড়ুন- Women’s day 2022: টেলিভিশনের পুরুষ অভিনেতাদের জীবনের অনস্ক্রিন আর অফস্ক্রিনের নারী

আরও পড়ুন- West Bengal Nattya Mela: শুরু হচ্ছে পশ্চিমবঙ্গ নাট্য আকাদেমির একবিংশ নাট্যমেলা

আরও পড়ুন- Kalkokkho: ‘পথের পাঁচালী’র পরিবেশনার দায়িত্বে থাকা প্রযোজনা সংস্থা ফিরছে ছবি-নির্মাণে, ফিরবে কি বাংলা ছবির হাল?