৫৭ বছরে আরবাজের দ্বিতীয় বিয়ে, স্ত্রী ঠিক কত ছোট ধারণা আছে?

Arbaaz Khan: উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টরাজের বয়সের ফারাক নিয়ে আলোচনার শেষ নেই। কাঞ্চনের বয়স ৫৪ অন্যদিকে শ্রীময়ী ২৭ বছর। তাঁদের বিয়ে নিয়ে হয়েছে নানা সমালোচনা। তাঁদের ভক্তদের দাবি, ওই জুটিকে নিয়েই যত আলোচনা। অন্যদিকে আরবাজ ও সুরার বয়সের ফারাকও যে নেহাত কম নয়!

৫৭ বছরে আরবাজের দ্বিতীয় বিয়ে, স্ত্রী ঠিক কত ছোট ধারণা আছে?
Follow Us:
| Updated on: Jul 06, 2024 | 3:30 PM

উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টরাজের বয়সের ফারাক নিয়ে আলোচনার শেষ নেই। কাঞ্চনের বয়স ৫৪ অন্যদিকে শ্রীময়ী ২৭ বছর। তাঁদের বিয়ে নিয়ে হয়েছে নানা সমালোচনা। তাঁদের ভক্তদের দাবি, ওই জুটিকে নিয়েই যত আলোচনা। অন্যদিকে আরবাজ ও সুরার বয়সের ফারাকও যে নেহাত কম নয়!

সলমন খানের ভাই আরবাজ খানের বয়স এই মুহূর্তে ৫৭ বছর। অন্যদিকে সুরার বয়স জানেন? শুনলে চমকে যাবেন। মাত্র কিছু দিন আগে ৩১ বছর পূর্ণ করেছেন। দু’জনের বয়সের ফারাক প্রায় ২৬ বছরের। মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের বেশ কিছু বছর পর সুরাকে বিয়ে করেন আরবাজ। গত বছর ডিসেম্বরে পরিবারের উপস্থিতিতে ধুমধাম করে সম্পন্ন হয় গ্র্যান্ড ইভেন্ট। এখানেই শেষ নয়, বিয়েতে হাজির ছিলেন খোদ সলমন খানও। এ ছাড়াও হাজির ছিলেন আরবাজ ও মালাইকার ছেলেও। সুরা পেশায় একজন মেকআপ আর্টিস্ট। ভালবেসেই আরবাজকে বিয়ে করেছেন তিনি।

এর আগে স্ত্রীর সঙ্গে বয়সের বিস্তর ফারাক নিয়ে মুখ খুলেছিলেন আরবাজ। তিনি বলেন, “আমার স্ত্রী আমার থেকে অনেকটাই ছোট এ বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে এমনটাও নয় যে তাঁর মাত্র ১৬ বছর বয়স।” তিনি এও জানান, একে অন্যের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন তাঁরা। তিনি এও জানান, এক ছবি করতে গিয়েই আলাপ হয় তাঁদের। রবিনা টন্ডনের মেকআপ টিমের অংশ ছিলেন সুরা। তাঁদের ‘ভাইবস’_এ মিল খেতে বেশি সময় লাগেনি। ব্যস, দুই মনের মিল হতেই বিয়ে হয়েছে সারা।