শরিফুলের সঙ্গে ডিভোর্সের একবছর পরীমণির, বেলুন সাজিয়ে বিচ্ছেদের বর্ষপূর্তি উদযাপন নায়িকার

PoriMoni: এই সময় যে তিনি এভাবে সেলিব্রেট করবেন সেটা নিজেই ভাবতে পারেননি। দুই সন্তানকে নিয়ে নিজের সবচেয়ে খারাপ দিনের বর্ষপূর্তি উদযাপন করলেন। কথা হচ্ছে ওপার বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। তাঁকে আবার অনেক সময় বিতর্কিতও বলে থাকেন অনেকে।

শরিফুলের সঙ্গে ডিভোর্সের একবছর পরীমণির, বেলুন সাজিয়ে বিচ্ছেদের বর্ষপূর্তি উদযাপন নায়িকার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2024 | 11:11 AM

এক বছর আগেও এই সময় তাঁর বুক জুড়ে ছিল শুধুই হাহাকার। আর একরাশ চিন্তা। এই সময় যে তিনি এভাবে সেলিব্রেট করবেন সেটা নিজেই ভাবতে পারেননি। দুই সন্তানকে নিয়ে নিজের সবচেয়ে খারাপ দিনের বর্ষপূর্তি উদযাপন করলেন। কথা হচ্ছে ওপার বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। তাঁকে আবার অনেক সময় বিতর্কিতও বলে থাকেন অনেকে। এক বছর আগেও প্রাক্তন স্বামী শরিফুল রাজ এবং পরীর বিবাহিত জীবন ছিল দর্শকের আলোচনার কেন্দ্রবিন্দুতে। তাঁদের বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। এমনকি দাম্পত্য কলহের জেরে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল নায়িকাকে। তবে অনেক দিন হল এখন আর কোনও যোগাযোগই নেই। ছেলে আর মেয়েকে নিয়ে নিজের জীবন গুছিয়ে নিয়েছেন নায়িকা। নিজের বিবাহবিচ্ছেদের একবছর পূর্তি উদযাপন করলেন পরী।

একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে সামনে হলুদ বেলুন দিয়ে সাজানো। সুন্দর সেজেগুজে বসে আছেন নায়িকা। আর কোলে তাঁর তিন সন্তান। ছেলে, মেয়ে আর তাঁদের আদরের পোষ্য। একটি হ্যাপি ফ্যামিলির ছবি ভাগ করে নিয়েছেন পরী।

পোস্টটি ভাগ করে নিয়ে তিনি লেখেন, “এখন যখন আমি আমার দিকে দেখি, দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেব না আর নিজেকে আমি। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদযাপন করছি। আমার মানিক জোড়,একদিন আমরা সত্যি ঐ আকাশ ছোঁব দেখিস। আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা। বুকের মধ্যে জাপটে ধরেছিল আমার ছোট্ট বাচ্চা ছেলেটা! কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতন ভাল থাকতে শিখে গেছি। আজ আর সেই ভুল মানুষের কোন অস্তিত্ব নেই আমাদের কারও জীবনে। আমারা ভালো আছি । হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী!” বিবাহবিচ্ছেদের বর্ষপূর্তি বলে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। আবার কেউ কেউ অবাক হয়েছেন পরীর কাণ্ড দেখে।