১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসবেন রূপাঞ্জনা মিত্র, পাত্র কে জানেন?

Rupanjana Mitra: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। বৈশাখ মাসেই বিয়েটা সারছেন সামাজিক প্রথা মেনে। পরিবারের কুলপুরোহিত বিয়ে দেবেন। এখন বিয়ের জোগাড় করতে হিমশিম খাচ্ছেন রূপাঞ্জনা। কিন্তু এই হিমশিমের মধ্যেও দারুণ ফুরফুরে মেজাজে অভিনেত্রী।

১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসবেন রূপাঞ্জনা মিত্র, পাত্র কে জানেন?
রূপাঞ্জনা মিত্র।
Follow Us:
| Updated on: Apr 10, 2024 | 9:38 AM

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। বৈশাখ মাসেই বাজবে সেই বিয়ের সানাই। রাজারহাটের একটি হোটেল বুক করা হয়েছে বিয়ের অনুষ্ঠানের জন্য। বাঙালি প্রথা মেনে সামাজিক বিয়েটা সারবেন রূপাঞ্জনা। এবার প্রশ্নটা হল, রূপাঞ্জনা যাঁকে বিয়ে করছেন তিনি কে?

রূপাঞ্জনা বিয়ে করছেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক রাতুল মুখোপাধ্য়ায়কে। রাতুল একজন পরিচালক। শুরুর দিকে সিরিয়ালে অভিনয়ও করেছিলেন তিনি। স্টুডিয়োতেই রূপাঞ্জনার সঙ্গে তাঁর দেখাসাক্ষাৎ এবং পরবর্তীকালে প্রেম। ‘পালক’, ‘ইকিরমিকির’ পরিচালনা করেছিলেন রাতুল। দীর্ঘ ৬ বছর ধরে তাঁদের সম্পর্ক। সেই প্রেমের কথা সবার প্রথমে TV9 বাংলাই জানিয়েছিল এক প্রতিবেদনে। দেড় বছর আগে রূপাঞ্জনা সেই প্রেম সম্পর্কে TV9 বাংলাকে বলেছিলেন, “আমি একটা দারুণ সুন্দর সম্পর্কে আছি। সেটাকে এককথায় মিষ্টি সম্পর্ক বলা যেতে পারে। ২০১৭ সাল থেকে আমি সিঙ্গল মাদার হিসেবেই জীবন অতিবাহিত করছি। আমার ডিভোর্স হয়ে গিয়েছে। আমাদের চারপাশে এখন খোলামেলা চিন্তাধারার মানুষের বড়ই অভাব। তবে সেই অভাবের মধ্যেই কিছু সুন্দর সম্পর্ক তৈরি হচ্ছে।”

রাতুলের সঙ্গে রূপাঞ্জনা এবং তাঁর পুত্র রিয়ান।

রাতুলের সঙ্গে রূপাঞ্জনার বয়সের বেশ কিছুটা ফারাক রয়েছে। তবে সেই ফারাকটা কোনও ভাবেই খারাপ প্রভাব ফেলতে পারেনি সম্পর্কটায়। রূপাঞ্জনার বক্তব্য় রাহুল পরিণত মনের মানুষ। তিনি বরাবরই চাইতেন সম্পর্কটার সুস্থ পরিণতি হোক। রাতুলকে বিয়ে করার ইচ্ছাও ছিল অভিনেত্রীর মনে। সেই ইচ্ছেটাই এবার পূর্ণ হতে চলেছে ১৯ এপ্রিল।

অভিনেত্রী জানিয়েছেন, এখনও পর্যন্ত তাঁদের বিয়ের পোশাক নির্ধারণ করা হয়নি। তবে যেটাই ঠিক করা হবে, সামঞ্জস্য থাকবে। রুপাঞ্জনা, রাতুল এবং রূপাঞ্জনার পুত্র রিয়ানের পোশাকে মিল রাখা হবে। পরিবারের কুলপুরোহিত হিন্দুশাস্ত্র মতে বিয়েটা দেবেন। অভিনেতা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের বিয়ের রিসেপশনে সংবাদমাধ্যমকর্মী, গাড়ির চালক এবং নিরাপত্তারক্ষীদের বাদ রাখা হয়েছিল। এই বিষয়টি নিয়ে রূপাঞ্জনা-রাতুল ভীষণভাবে স্পর্শকাতর। তাঁরা যথাযোগ্য সম্মান দিয়ে আমন্ত্রণ জানাবেন এই মানুষগুলোকেও।

এই মুহূর্তে জীবনের দারুণ একটা মোড়ে দাঁড়িয়ে রূপাঞ্জনা। তাঁর এই বিয়েটা নিয়ে দারুণ উচ্ছ্বসিত পুত্র রিয়ানও। রূপাঞ্জনার পুত্র রিয়ানের স্কুলের বন্ধু-বান্ধব, তাদের অভিভাবকদের আমন্ত্রণ জানিয়েছেন রূপাঞ্জনা। অভিনেত্রী আগেই TV9 বাংলাকে জানিয়েছিলেন, “আমার পুত্র রিয়ান ভীষণই ভালবাসে রাতুলকে। ওরা একটা টিম।”