‘রোগাপটকা ‘রাজু’ আসে অটোগ্রাফ নেয়’, রাজ চক্রবর্তীর কোন ‘সত্যি’ সম্পর্কে বলেন সুদীপ্তা চক্রবর্তী?

Raj-Subhashree: জুনিয়র আর্টিস্টের চরিত্রে অভিনয় করেছিলেন রাজ। একটি ছবিতে সাতদিন ধরে হাতে মশাল জ্বালিয়ে দৌঁড়েছিলেন পরিচালক-বিধায়ক। পায়ে চটিটাও দেয়নি প্রোডাকশন ম্যানেজার। দুর্দিনের এই কথাগুলো শেয়ার করেন রাজ চক্রবর্তী। সেই মশাল নিয়ে ছোটা ছেলেটা আজ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যানের চেয়ারে। সাকসেস স্টোরি এটাকেই বলে।

'রোগাপটকা 'রাজু' আসে অটোগ্রাফ নেয়', রাজ চক্রবর্তীর কোন 'সত্যি' সম্পর্কে বলেন সুদীপ্তা চক্রবর্তী?
রাজ চক্রবর্তী।
Follow Us:
| Updated on: Feb 13, 2024 | 3:50 PM

টলিপাড়ার আনাচ-কানাচ চেনেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি এখন তৃণমূল বিধায়কও বটে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন রাজ। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে বিয়ে করে সুখে সংসার করছেন তিনি। তাঁদের দুই সন্তানও রয়েছে — পুত্র ইউভান এবং কন্যা ইয়ালিনি। এই রাজের একবার এক অজানা কথা শাশ্বত চট্টোপাধ্যায়কে বলেছিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী।

ইন্ডাস্ট্রিতে রাজের সিনিয়র অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। রাজ চক্রবর্তী তখন ছোটখাটো কাজ করেন। কেউ তাঁকে চেনেন না। অনেক জায়গায় জুনিয়র আর্টিস্ট হয়েও কাজ করেন। সেই সময় সুদীপ্তার আটোগ্রাফ নিতে যান রাজ। সুদীপ্তা বলেন, “রোগাপাতলা একা ছেলেকে দেখলাম দাঁড়িয়ে আছে দাঁত বের করে। আমার অটোগ্রাফ নিতে এসেছে। নাম জিজ্ঞেস করায় বলল, ‘রাজু’। সেই ছেলেটাই আজ রাজ চক্রবর্তী। ওর জন্য আমি সত্যি খুব খুশি। গর্বিতও। যে জায়গা থেকে রাজ আজ এই জায়গায় এসেছে, সেটার প্রত্যক্ষদর্শী আমি।”

এই খবরটিও পড়ুন

জুনিয়র আর্টিস্টের চরিত্রে অভিনয় করেছিলেন রাজ। একটি ছবিতে সাতদিন ধরে হাতে মশাল জ্বালিয়ে দৌঁড়েছিলেন পরিচালক-বিধায়ক। পায়ে চটিটাও দেয়নি প্রোডাকশন ম্যানেজার। দুর্দিনের এই কথাগুলো শেয়ার করেন রাজ চক্রবর্তী। সেই মশাল নিয়ে ছোটা ছেলেটা আজ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যানের চেয়ারে। সাকসেস স্টোরি এটাকেই বলে।