মেকআপ রুমে এসব কী, উপুড় হওয়া নায়িকা নবনীতার উপর বসলেন পুষ্পিতা, তারপর…

Pushpita-Nabanita: মেকআপ রুমে আহ্ উহ্ আওয়াজ! ভিতরে গিয়েই চক্ষু চরকগাছ হওয়ার উপক্রম। এ কী! নায়িকার উপর বসেছেন অভিনেত্রী। এ সব কী হচ্ছে! অভিনেত্রী বলেই ফেললেন, "তুই এরকম অসভ্যের মতো আওয়াজ করবি না, আমি বাজে ভাবে কেস খেয়ে যাব না হলে।"

মেকআপ রুমে এসব কী, উপুড় হওয়া নায়িকা নবনীতার উপর বসলেন পুষ্পিতা, তারপর...
নবনীতা এবং পুষ্পিতা।
Follow Us:
| Updated on: May 07, 2024 | 3:30 PM

মেপআপ রুমে তখন দুই অভিনেত্রী। একজন সোফায় উপুড় হয়ে শুয়ে আছেন। মুখে দেখা যাচ্ছে স্পষ্টই। অন্যজন তাঁর উপর উঠেছেন। কী চলছিল দুই অভিনেত্রীর মাঝে? একজন অভিনেত্রী আবার আহ্ উহ্ আওয়াজও করছেন তাঁর মুখ থেকে। কোন বাংলা সিরিয়ালের মেকআপ রুপে চলল এই কাণ্ড?

সিরিয়ালের নাম ‘তুমি আসে পাশে থাকলে’। অঙ্গনা বসু, রোহন ভট্টাচার্য, নবনীতা দাস এই সিরিয়ালের নায়ক-নায়িকা। কিছুদিন আগেই নবনীতার প্রবেশ ঘটেছে। আগে অঙ্গনাই পারো এবং পার্বতীর দ্বৈত চরিত্রে অভিনয় করতেন। দ্বিতীয় নায়িকা হিসেবে এন্ট্রি হয়েছে নবনীতার। তাঁকে পারোর চরিত্রে দেখা যাচ্ছে। পারোর সঙ্গে দেব, অর্থাৎ অভিনেতা রোহন ভট্টাচার্যর বিয়ে দেখানো হয়েছে সিরিয়ালে। পাবর্তীর সঙ্গে আগেই বিয়ে হয়েছিল দেবের। এই হল প্লট। পারো এবং পার্বতীর শাশুড়ির চরিত্রে পুষ্পিতা মুখোপাধ্যায়। সিরিয়ালে তিনি বেশ খারাপ শাশুড়ি। নানাভাবে নাকানি-চোবানি খাওয়াচ্ছেন পারো-পার্বতীকে। কিন্তু ক্যামেরা বন্ধ হলেই হাসি মজা তৈরি হয় পুষ্পিতা-নবনীতাদের। সে রকমই এক মজার ভিডিয়ো সামনে এসেছে। দিন দুই আগে সেই ভিডিয়োটি পোস্ট করেছেন পুষ্পিতাই।

তাতে দেখা যাচ্ছে, মেকআপ রুমের সোফায় শুয়ে আছেন নবনীতা। কখনও তাঁর পিঠের উপর, কখনও কোমরে, নিতম্ভেও গিয়ে বসছেন পুষ্পিতা। আসলে নবনীতার কোমরে ব্যথা কমাতেই এই কাজ করছেন অভিনেত্রী। আরামে মুখ থেকে আওয়াজ বের করতেই পুষ্পিতা সাবধান করলেন বয়সে ছোট সহ-অভিনেত্রীকে, “তুই এরকম অসভ্যের মতো আওয়াজ করবি না, আমি বাজে ভাবে কেস খেয়ে যাব না হলে।”